উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি সম্পর্কে যা বললেন এমপি সাহারা খাতুন (ভিডিও)


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ - ০১:৫৫:১৪ অপরাহ্ন

উত্তরা এসোসিয়েশনের (নতুন নামকরণ: উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি) বার্ষিক সাধারণ সভা-২০১৮ অনুষ্ঠানটিতে উপস্থিত প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি বলেন, ৭৫ এর ১৫ই আগস্ট খুনি মোস্তাক-জিয়াচক্ররা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করেছিল। কিন্তু, সেদিন জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশের মাটিতে থাকায় আল্লাহর রহমতে তাঁরা বেঁচে গিয়েছেন। আর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাই বাংলাদেশকে পৃথিবীর বুকে একটি সুখী, সুন্দর দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যেভাবে সুখী সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছেন, আমরা যদি তাঁকে এ কাজে সহযোগিতা করি তাহলে অতিসত্ত¡র এদেশকে গড়ে তুলতে পারবেন ইনশাআল্লাহ।

ভিডিওটি দেখুন এখানে

এ সময় তিনি উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির জন্য জায়গা প্রাপ্তির বিষয়ে বলেন, উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির বর্তমান সভাপতিও একজন এমপি। আপনাদের সহযোগিতা নিয়ে আমরা দুজন মিলে যদি চেষ্টা করি তাহলে, আমার মনে হয় আমরা কামিয়াব হতে পারব।
তিনি আরও বলেন, আপনারা যেহেতু আমাকে একবার নয় দুবার নয় তিন তিনবার এমপি হিসেবে নির্বাচিত করে এনেছেন। তারই মাধ্যমে আজ আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।

অ্যাডভোকে সাহারা খাতুন বলেন, আমার জীবনে কোন লোভ-লালসা নেই। ছোটবেলা থেকে আমরা লক্ষ্যই ছিল মানুষকে কিভাবে সেবা করা যায়। দেশের মানুষকে কিভাবে সেবা করা যায়। আমি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি এবং আপনাদের এখানেও (উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি) কেউ বলতে পারবেন না, আমি এলাকার জন্য কোন কাজ করিনা বা দেশের জন্য কোন কাজ করিনা। আমি সবসময়ই এলাকার জন্য, দেশের জন্য, মানুষের জন্য আমি কাজ করে যাচ্ছি।

সবশেষে ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য বলেন, আপনারা যদি ভবিষ্যৎ দিনগুলোতে আরও সহযোগিতা করেন ইনশাআল্লাহ আমরা এলাকার উন্নয়নে আরও কাজ করতে পারব এবং আপনারা আজ যে লক্ষে উত্তরা এসোসিয়েশনের নাম পরিবর্তন করে ‘উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি’ নামকরণ করেছেন সেটিও সফল হবে বলে আমি বিশ্বাস করি।

অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি
প্রধান উপদেষ্টা, উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি