উত্তরায় সাউদার্ন অটোমোবাইলস্ লিঃ এর শাখা উদ্বোধন (ভিডিও সহ)


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ - ০৬:১০:১৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: উত্তরায় সাউদার্ন অটোমোবাইলস্ লিঃ এর একটি শাখা উদ্বোধন করা হয়েছে। ৬ নভেম্বর উত্তরা সংলগ্ন তুরাগের নলভোগ পুকুরপাড়ে প্রতিষ্ঠানটির উত্তরা শাখা উদ্বোধন ঘোষণা করা হয়। বুধবার দুপুরে অত্র শাখার উদ্বোধন ঘোষণা করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “সাউদার্ন অটোমোবাইলস্ লিঃ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। আমি আশা করি উত্তরা অঞ্চলে প্রতিষ্ঠানটি গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা দিতে সক্ষম হবে।” বক্তৃতায় তিনি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সফলতা ও কল্যাণ কামনা করেন। এর আগে ফিতা কাটার মধ্য দিয়ে অত্র শাখা উদ্বোধনের সূচনা করেন অনুষ্ঠানটির প্রধান অতিথি অ্যাড. সাহারা খাতুন, এমপি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাউদার্ন অটোমোবাইলস্ লিমিটেডের চেয়ারম্যান মাসুদ আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক মনোরঞ্জন ভক্ত, পরিচালক অপারেশন স্বপন কুমার দেবনাথ, জেনারেল ম্যানেজার খলিলুর রহমান, ম্যানেজার অপারেশন সোহরাব হোসেনসহ প্রতিষ্ঠানটির সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

এছাড়াও অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা, কমিউনিটি পুলিশিং উত্তরা পশ্চিম থানার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আকন্দ স্বপন, সাবেক হরিরামপুর ইউনিয়ন মেম্বার কফিল উদ্দীন, যুব নেতা তৈয়বুর রহমান, আবুল হাসেম মণ্ডলসহ তুরাগ-হরিরামপুর ইউনিয়নের বিভিন্ন রাজনীতিবীদ ও গণমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, বাংলাদেশের বেকার জনগোষ্ঠীকে চাকুরী দেওয়ার ক্ষেত্রে সাউদার্ন অটোমোবাইলস্ লিঃ ও এর অঙ্গ প্রতিষ্ঠান সাউদার্ন রিনিউএবল এনার্জি লি. বিশেষ ভূমিকার সাথে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের প্রতিটি গ্রামে ঘরে ঘরে সৌর বিদ্যুৎ পৌঁছে দেয়ার ক্ষেত্রে সাউদার্ন রিনিউএবল এনার্জি লি. এর অবদান অপরিসীম। এরই ধারাবাহিকতায় উক্ত সাউদার্ন অটোমোবাইলস্ এর নতুন একটি সিএনজি এলজিপি রূপান্তর কারখানা ও ওয়ার্কশপ গড়ে তোলা হয়েছে। উত্তরায় এই শাখাটি যাত্রা শুরু করায় উত্তরাসহ ঢাকাবাসী বিশেষভাবে উপকৃত হবে বলে জানিয়েছে সাউদার্ন অটোমোবাইলস্ লিঃ কর্তৃপক্ষ।