মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার


উত্তরায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার বার্তা দিলেন মোজাম্মেল হক






২৫ অগাস্ট ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হক খন্দকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উত্তরার সাংবাদিক নেতৃবৃন্দরা। রবিবার সন্ধ্যায় উত্তরা থেকে পরিচালিত একটি দৈনিক পত্রিকার অফিসে আসলে তাঁর সাথে দেখা করেন উত্তরার সাংবাদিকরা।

উত্তরাকে সংবাদ ও গণমাধ্যমকর্মীদের নিরাপদস্থল হিসেবে তৈরি করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মোজাম্মেল হক খন্দকার বলেন, পেশাদার সাংবাদিকরা যাতে ঐক্যবদ্ধ হওয়ার মাধ্যমে অন্যায়, অবিচার ও নিজেদের অধিকারের প্রশ্নে কখনো পিছিয়ে না পড়ে, এজন্য উত্তরার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, যারাই সাংবাদিকদের অবমূল্যয়ন করেছে কালে কালে তাঁদেরকেই কাঁদতে হয়েছে। এজন্য সংবাদকর্মীদের ঐক্যবদ্ধতাই পারে সকল অন্যায়কে রুঁখে দিতে।

মোজাম্মেল হক খন্দকার আরও বলেন, সাংবাদিকরা বিচ্ছিন্ন না থেকে বরং যেকোন বিষয়ে ঐক্যবদ্ধ হওয়াটা খুবই জরুরী।

এসময় উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ তাঁকে সংগঠনের উপদেষ্টা হওয়ার অনুরোধ জানালে তিনি উত্তরা সাংবাদিক ফোরামের পাশে আছে এবং সর্বদাই যেকোন প্রয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে জানিয়ে একটি সম্মতিপত্রে স্বাক্ষর করেন।

বৈঠককালে উপস্থিত ছিলেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির সাংগঠনিক উপদেষ্টা বদরুল আলম মজুমদার, উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক ত্বরিক শিবলী, সহ-সভাপতি রবিউল ইসলাম, মাহফুজুল মণ্ডল, গাজী তারেক প্রমুখ।