উত্তরায় সংস্কৃতিকর্মী, শারীরিক প্রতিবন্ধী ও হিজড়াদের মাঝে ঈদ উপহার


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২১ মে ২০২০ - ১০:০৬:০৬ অপরাহ্ন

এ.বি.এম আতিকুর রহমান মুরাদ, সহ-সম্পাদক


বরিশালের কৃতি সন্তান এফবিসিসিআই’র সহসভাপতি, বিজিএমইএ’র সাবেক সভাপতি এবং স্টারলিং গ্রুপ ও লায়লা গ্রুপের চেয়ারম্যান, উত্তরার অন্যতম বৃহৎ মসজিদ বায়তুন নুর জামে মসজিদ ফাউন্ডেশনের বর্তমান সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো: সিদ্দিকুর রহমানের পক্ষ থেকে হিজড়া, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী, বাদ্যযন্ত্রী, বাউল শিল্পী, সাংস্কৃতিক শিক্ষক, কবি, সাংবাদিকসহ সংস্কৃতি কর্মীদের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

আজ গীতাঞ্জলীর মাধ্যমে উত্তরাতে বসবাসরত সংগীতশিল্পী, নৃত্যশিল্পী, বাদ্যযন্ত্রী, বাউল শিল্পী, সাংস্কৃতিক শিক্ষক, কবি, সাংবাদিকসহ সংস্কৃতি কর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। তাছাড়া গতকাল উত্তরার ১৩ নং সেক্টরের মাঠে উত্তরাতে বসবাসকারী ১০০ জন শারীরিক প্রতিবন্ধি ও ১০০ জন হিজরাকে (তৃতীয় লিঙ্গ) ঈদ উপহার দেওয়া হয়েছে।

এ ঈদ উপহার বিতরণে ডিএনসিসি ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান সহযোগিতা করেন।

এই সম্পূর্ণ কাজটি বিগত কয়েকদিন ধরে তদারকি করছেন লায়লা গ্রুপের চিফ ফাইন্যান্স অফিসার মিন্টু সাহা, ম্যানেজার গোলাম মাকসুদ বাবু, পরিবারের সদস্য পাপলু মোহাম্মদ গোলাম মন্জুর এবং ৫১নং ওয়ার্ড কাউন্সিলর এর স্বেচ্ছাসেবকগণ।

এর আগে মো: সিদ্দিকুর রহমানের পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর এবং ৫টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলরসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠকদের মাধ্যমে আরো ৫ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।