উত্তরায় ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধন


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ - ০৬:৩০:২৪ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: উত্তরা ফ্রেন্ডস ক্লাব কর্তৃক আয়োজিত ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধন সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টটির উদ্বোধন করেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। শুক্রবার (৮ নভেম্বর) বিকেল ৪টায় টুর্নামেন্টটির উদ্বোধন করেন তিনি। ফুটবল টুর্নামেন্টটির উদ্বোধন অনুষ্ঠানের বক্তৃতায় মেয়র আতিক বলেন, “যত বেশি আমরা খেলতে পারব, ততবেশি আমরা সুস্থ্য থাকতে পারব। যত বেশি আমরা খেলতে পারব, ততবেশি আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে পারব।”

এসময় ফুটবল টুর্নামেন্টটির আয়োজন করায় উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সকলকে বিশেষভাবে ধন্যবাদ জানান মেয়র আতিকুল ইসলাম। বক্তৃতায় মেয়র আতিক শহীদ শিমুলের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, “শিমুল তুমি দুনিয়া থেকে চলে গেছো। কিন্তু, উত্তরা ফ্রেন্ডস ক্লাব তোমাকে স্মরণ করে ফুটবল টুর্নামেন্ট চালিয়ে যাচ্ছে এজন্য আমি উত্তরা ফ্রেন্ডস ক্লাবকে আবারও ধন্যবাদ জানাচ্ছি।”

এসময় মেয়র আতিকুল ইসলাম পাঁয়রা উড়িয়ে ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধন ঘোষণা করেন। এর আগে সন্ত্রাসীদের হামলায় নিহত শহীদ শিমুলের রুহের মাগফেরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি ও উত্তরা ফ্রেন্ডস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা মনোয়ার হোসেন চৌধুরী (রবিন) ও উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ ও ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক সাধারণ সাহেদ আহমেদ সিদ্দিকী (কাক্কা), উত্তরা পূর্ব থানা আ.লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, ক্লাবের সদস্য ও নারী নেত্রী শিমু নূরসহ ফ্রেন্ডস ক্লাবের সকল কর্মকর্তা-কর্মচারী ও খেলোয়ারবৃন্দ।