উত্তরায় যুবলীগের যৌথ সম্মেলনে এসে ক্ষিপ্ত হয়ে যা বললেন যুবলীগ চেয়ারম্যান (দেখুন ভিডিওতে)

আইন শৃঙ্খলা বাহিনী তথ্য উপাত্ত নিয়েই ধরছেন

» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ - ০৯:৪৩:৪৭ অপরাহ্ন

আইন শৃঙ্খলা বাহিনী তথ্য উপাত্ত নিয়েই ধরছেন, এ ব্যাপারে বলার কিছু নেই। দলের যে পর্যায়ের নেতাই হোক। অভিযোগ প্রমাণিত হলে তাকে বহিস্কার করা হবে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগের ১,৪৪,৪৫,৪৬,৪৭,৪৮,৪৯ ও ৫০ নং ওয়ার্ডের যৌথ ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

এসময় তিনি আরো বলেন, যেহেতু আইনশৃঙ্খলা বাহিনী সিদ্ধান্ত নিয়ে ধরছে এটাকে আমরা সাধুবাদ জানাই। যুবকদের ভুল ত্রুটি বেশি হয়, বৃদ্ধ কালে কি হয়? যৌবন কালেই ভুল ত্রুটি হয়। আমি যে ভালো কাজ গুলো করেছি তা উঠে আসবে। আম গাছ লাগালাম । আম গাছে বাজ পড়লো আমের পোকাগুলো এখন চিহ্নিত হচ্ছে। এটা আমার জন্য ভালো। বাধা যত আসবে তত বেশি ভালো যুবলীগের। আমরা তো নড়াচড়া দিয়ে বসেছি। হাতের পাঁচ আঙুল এক সমান হয় না। আইনশৃঙ্খলা বাহিনী এগুলো দেখছে, এ নিয়ে বলার কিছু নেই। সাংবাদিকদের উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করে যুবলীগ চেয়ারম্যান বলেন আপনারা (সাংবাদিকরা) তথ্য সমৃদ্ধ, আপনারা তো জানতেন, তো আগে কেন প্রকাশ করেন নাই। আমি দল করি সবাই থাকবে। এসব ঘটনায় আমি হতভম্ব, আমি কষ্ট পেয়েছি আমি আরো চেতনা সমৃদ্ধ হয়েছি। আমার ত্রুটি আছে। এর বেশী কিছু বলতে চাই না।

সম্মেলন উপলক্ষে বেলা ৩টার পর থেকে স্থানীয় নেতা কর্মীরা মিছিলসহকারে সম্মেলন স্থলে উপস্থিত হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মাঠ ভরে পাশের সড়কে অবস্থান নেন নেতাকর্মীরা।

বক্তব্য প্রদানকালে এ নিয়ে যুবলীগ চেয়ারম্যান স্থানীয় আয়োজকদের সমালোচনা করেন, মাঠে স্থান সংকুলান না হওয়ায়। আজকের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন। এর বাইরে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকারসহ স্থানীয় ও নগর নেতৃবৃন্দ ।

উত্তরা নিউজ/রি-সুমন/ভি-গাজী