মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ


উত্তরায় ‘মাল্টিস্পোর্টস গ্রাউন্ড’ উদ্বোধন করলেন মেয়র আতিক

৪নং সেক্টর কল্যাণ সমিতি পার্কে এ গ্রাউন্ড গড়ে তোলা হয়েছে




মুহাম্মদ গাজী তারেক রহমান, স্টাফ রিপোর্টার: ৬ জুলাই, ২০১৯ উত্তরা ৪নং সেক্টরে মাল্টিস্পোর্টস গ্রাউন্ডের উদ্বোধন করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। শনিবার মাগরিবের নামাজের পূর্বমুহুর্তে উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতি ও পার্কের একপাশে এই মাল্টিস্পোর্টস গ্রাউন্ডের উদ্বোধন করা হয়। বলিবল, টেনিস, ফুটবলসহ অন্যান্য খেলার আয়োজন করা যাবে উক্ত গ্রাউন্ডটিতে। উদ্বোধন শেষে বলিবল ও টেনিস খেলেন মেয়র আতিকুল ইসলাম নিজেই। এর আগে উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি মেজর আনিসুর রহমান (অব.) এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানটিতে সেক্টরবাসীর সাথে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতিকুল ইসলাম সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজ এখানে যে মাল্টিস্পোর্টস গ্রাউন্ড উদ্বোধন হতে যাচ্ছে এটি দেখার মত একটি স্থান। এখানে টার্ফ হবে, নারী-পুরুষের জন্য আলাদা ইয়োগা’র ব্যবস্থা রয়েছে।

সর্বপরি, বৃহত্তর উত্তরাকে একটি হানাহানি ও বিশৃঙ্খলামুক্ত এলাকা হিসেবে গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন মেয়র আতিকুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন। আমন্ত্রিত অতিথিদের মাঝে আরও উপস্থিত ছিলেন গুলশান সোসাইটির সভাপতি সাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ, ডিএনসিসি কাউন্সিলর ডিএম শামিম, মোহাম্মদ শরীফুর রহমান, আওয়ামী লীগ নেতা কুতুব উদ্দিন, কামাল হোসেনসহ উত্তরা ৪নং সেক্টরে বসবাসরত বাসিন্দাগণ।

আরও আসছে …

উত্তরার বিভিন্ন খবর-খবরের প্রামাণ্য প্রতিবেদন দেখতে আমাদের চ্যানেলটিতে সাবস্ক্রাইব করুন এখনই।