মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ


উত্তরায় ভুয়া সাংবাদিক পরিচয়ে অসামাজিক কাজ! আটক ৪







স্টাফ রিপোর্টার: উত্তরা পশ্চিম থানাধীন এলাকা ১০ নং সেক্টরের ৭ নং রোডস্থ একটি বাড়ি থেকে বিকাল ৫টায় তথাকথিত সাংবাদিক পরিচয়ধারী স্বর্ণা আক্তারসহ তিন নারী ও এক পুরুষ সদস্যকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। উত্তরা পশ্চিম থানায় খোঁজ নিয়ে জানা যায়, পুলিশ ইন্সপেক্টর তাহের উপযুক্ত অভিযোগের ভিত্তিতে অপরাধীদের গ্রেফতার করেন। এ বিষয়ে সাংবাদিক নামধারী স্বর্ণা আক্তারের বাসার কাজের বুয়া জরিনা জানায়, “স্বর্ণা আক্তার দীর্ঘদিন দৈনিক আমার প্রাণের বাংলাদেশ নামক একটি পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করে।”
তবে একই ভবনের ৫ম তলায় দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন দেহ ব্যবসায়ী স্বর্ণার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের বলেন, স্বর্ণা কখনো আমার পত্রিকায় কাজ করেনি। যদি সে কাজ করতো তাহলে তার কাছে আমার পত্রিকার কার্ড থাকতো। তাকে আমরা কখনো কোন কার্ড প্রদান করিনি। বরং স্বর্ণার অপকর্ম জানতে পেরে আমরাই পুলিশে খবর দেই এবং হাতেনাতে ধরিয়ে দেই। এ বিষয়ে পত্রিকাটির আরেক সাংবাদিক রবিউল ওরফে বিডিআর গণমাধ্যমকর্মীদের জানায়, স্বর্ণার অপকর্ম আমরা জানতে পেরে তাৎক্ষনিকভাবে পুলিশে খবর দেই এবং শেষ পর্যন্ত ধরিয়ে দিতে সক্ষম হই।
এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে উপস্থিত গণমাধ্যমকর্মীদৈর জানান, দীর্ঘদিন ধরেই স্বর্ণা ওই বাড়িটিতে দেহ ব্যবসা ও ইয়াবা বিক্রি করে আসছিল। উপযুক্ত তথ্য ও প্রমাণের ভিত্তিতে কর্তব্যরত অফিসার অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়।