বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

উত্তরায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতা নুরুল আমিন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ০ Time View

করোনার দুর্দিনে শারিরীক ও বাক প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন উত্তরার বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ নুরুল আমিন। আজ (৭ই মে, বৃহঃস্পতিবার) উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক অসহায় এসব প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উত্তরা ৯নং সেক্টরে অবস্থিত একটি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রে নিজ অর্থায়নে উপহার সরূপ এসব খাদ্য সামগ্রী তুলে দেয়ার পর উত্তরা নিউজকে তিনি বলেন,‘জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সমাজের অসহায়-দুঃস্থ মানুষদের পাশে করোনার শুরু থেকেই আছি। তারই ধারাবাহিকতায় আজ আমি ব্যক্তিগতভাবে এসব শারিরীক ও বাক প্রতিবন্ধী মানুষদের পাশে এসে দাঁড়িয়েছি।’

চিত্র: মোঃ নুরুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগ।

তিনি বলেন, আমার মামা আলহাজ¦ হাবীব হাসান বৃহত্তর উত্তরায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। মামার অনুপ্রেরণায় আমরাও জনগণের পাশে আছি, থাকব।’

এদিকে, করোনার বিপর্যয়ে পুনর্বাসন কেন্দ্রে দানের পরিমাণ কমে যাওয়ায় অনেকটা বিপাকেই ছিলেন এসব প্রতিবন্ধীরা। তবে, স্থানীয়ভাবে এই রাজনীতিবীদ এগিয়ে আসায় স্বস্তি প্রকাশ করেছেন পুনর্বাসন কেন্দ্রটিতে বাসরত প্রতিবন্ধীরা।

চিত্র: কয়েকজন প্রতিবন্ধী।

অপরদিকে, করোনার এই দুঃসময়ে খেটে-খাওয়া মানুষদের সহযোগিতার পাশাপাশি এসব প্রতিবন্ধীদের পাশেও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল আমিন।

আজ বৃহঃস্পতিবার প্রতিবন্ধীদের মাঝে এসব উপহার প্রদানকালে কার্যক্রমটিতে উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিল্টন আশরাফী, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম লাভলু, তানভীর শুভ, নাদিম মাহমুদ এবং শাকিল আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102