উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


উত্তরায় ডিএনসিসি’র নবনির্বাচিত ৩ কাউন্সিলরকে গণসংবর্ধনা







এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর উত্তরায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি’র) নব নির্বাচিত ৩জন কাউন্সিলরকে গনসংবর্ধনা দেওয়া হয়েছে। তারা হলেন, ৫৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্বা আলহাজ মো: নাছির উদ্দিন,৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: শরীফুল ইসলাম ও সংরক্ষিত ৫১,৫২ ও ৫৩ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তা।
রোববার রাতে রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টর খালপাড় বালুর ট্রাকস্ট্যান্ডে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান এজেন্সী মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে এই গনসংবর্ধনা সভার আয়োজন করা হয়।
বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান এজেন্সী মালিক সমিতি উত্তরা-তুরাগ থানার সভাপতি হাজী মো: আবুল হাসিম মাতাব্বরের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মো: মনির তালুকদার, ডিএনসিসি উত্তরের ৫৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্বা আলহাজ মো: নাছির উদ্দিন,৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: শরীফুল ইসলাম ও সংরক্ষিত ৫১,৫২ ও ৫৩ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তা, তুরাগ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাজী মো: নাজিম উদ্দিন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যা শ্রমিক ইউনিয়ন তুরাগ ও উত্তরা শাখার সভাপতি মো: মোস্তফা মাতাব্বর,সাধারণ সম্পাদক মো: রানা আহমেদ ও উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাসসে’র সাংবাদিক এস,এম,মনির হোসেন জীবন প্রমুখ বত্তৃতা করেন। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মো: রফিকুল ইসলাম,সহসভাপতি সোহেল রহমান,মো: বশির আহমেদ, দপ্তর সম্পাদক মো: আসাদ পাটোয়ারী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহসম্পাদক মো: আবুল কালাম রিপন,তুরাগ থানা যুবলীগের আহবায়ক শ্রী নিত্য চন্দ্র ঘোষ, যুগ্ন আহবায়ক মো: নাছির উদ্দিন নাছিম, তুরাগ থানা স্বেছাসেবললীগের সভাপতি মো: সাদেকুর রহমান, জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানার সভাপতি মো: ইকবাল হাসান তৌকির,সাধারণ সম্পাদক মো: সোলায়মান খান ওসমান, আওয়ামীলীগ নেতা মো: সিরাজুল ইসলাম ওমর, মো: মিজানুর রহমান, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যা মালিক সমিতির তুরাগ ও উত্তরা শাখার কার্যকরী সভাপতি মো: শাহআলম, উপদেষ্ঠা মো: আব্দুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক মো: মুনসুর আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো: হাবিল শরীফ, মো: কামাল হোসেন, হাজী মো: মিজানুর রহমান, অর্থবিষয়ক সম্পাদক মো: রিপন, সদস্য সচিব মো: আব্দুস সাত্তার, শ্রমিক নেতা মো: কফিল উদ্দিন, মো: রুবেল মিয়া, মোতালেব, হাবিবুর রহমান হাবি মোতালেব মিয়া, ৫৩ নম্বর ওয়ার্ডের যুবলীগ নেতা মো: তৈয়্যুব আলী সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
গনসংবর্ধনা সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,জাতীয় শ্রমিকলীগ,স্বেচছাসেবকলীগসহ সহযোগী অংগসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান এজেন্সী মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা নবনির্বাচিত ৩জন কাউন্সিলরকে ফুলেল শুভেচছা জানান।
গনসংবর্ধতা অনুষ্ঠানে ৫৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্বা আলহাজ মো: নাছির উদ্দিন শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আমি যতোদিন বেঁচে থাকবো এতো দিন আমি শ্রমিকদের সুখে দু:খে পাশে থেকে কাজ করে যাবো। শ্রমিকদের যে সকল সমস্যা আছে সে গুলো সমাধানের চেষ্টা করবো।
৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: শরীফুল ইসলাম বলেন, শ্রমিকরাও মানুষ। তাদেরও বেঁচে থাকার অধিকার আছে। তারা যদি আমার ওয়ার্ডে কোন ধরনের সমস্যায় পড়ে এবং সম্মুখিন হয় আমি সর্বদা তাদের পাশে থাকবো।
বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান এজেন্সী মালিক সমিতি উত্তরা-তুরাগ থানার সভাপতি হাজী মো: আবুল হাসিম মাতাব্ব বলেন, আমার শ্রমিকরা যেন অহেতুক ভাবে কোন ধরনের হয়রানীর শিকার না হয় সেদিকে সকলকে নজর দিতে হবে। শ্রমিকদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।
বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যা শ্রমিক ইউনিয়ন তুরাগ ও উত্তরা শাখার সভাপতি মো: মোস্তফা মাতাব্বর বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিল্প,কৃষি ও শ্রমিক বান্ধব সরকার। বাংলাদেশউন্নয়নের রূপকার হলো শেখ হাসিনা। শ্রমিকদের ভাগ্যের উন্নয়নে তিনি কাজ করে যাচেছন। তার কোন বিকল্প নেই।