উত্তরায় ‘জাগরণ শিক্ষা গ্রুপ’ কর্তৃক বৃত্তি প্রদানের ফরম বিতরণ চলছে


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৯ - ০৭:৩৭:১৯ অপরাহ্ন

রাজধানী উত্তরায় ‘জাগরণ শিক্ষা গ্রুপ’ কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান-২০১৯ কার্যক্রমের ফরম বিতরণ শুরু হয়েছে। শুধুমাত্র দ্বিতীয় শ্রেণি থেকে শুরু করে ৫ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি পরীক্ষার অনুষ্ঠিত হবে। আগ্রহী প্রার্থীগণ জাগরণ শিক্ষা গ্রুপের নির্দিষ্ট আবেদন ফরম পূরণের মাধ্যমে অত্র বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

ফরম সংগ্রহ করা যাবে উত্তরা ৭নং সেক্টরের ৩১নং রোডের ০৮নং বাড়ির তৃতীয় তলা (গ্রীন ভ্যালি ন্যাশনাল স্কুল’ হতে। পাসপোর্ট সাইজের ১কপি রঙ্গিন ছবি ও প্রয়োজনীয় তথ্য প্রদান সাপেক্ষে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ৫ডিসেম্বর বিকাল ৫টায়। আবেদন ফরম জমাদান পূর্বক পরীক্ষার প্রবেশ পত্র সংগ্রহ করতে পারবে আগ্রহী প্রার্থীগণ।

আগামী ১০ ডিসেম্বর সকাল ১০টায় অত্র বৃত্তি পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। উত্তরা ৭নং সেক্টরস্থ গ্রীন ভ্যালি ন্যাশনাল স্কুলের পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ‘জাগরণ শিক্ষা গ্রুপ’ এর কর্ণধার মোঃ ওসমান গণি শুভ্র উত্তরা নিউজকে বলেন, ছোটবেলা থেকে শিশুদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভব সৃষ্টির ক্ষেত্রে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন আমরা প্রতি বছরই করে থাকি। যারই ধারাবাহিকতায় এ বছরও উক্ত বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়েছে। তিনি আরও বলেন, এছাড়াও শিশুদের মাঝে সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য বৃত্তি পরীক্ষার পরদিনই চিত্রাংকন প্রতিযোগিতার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য যে, পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্য হতে ট্যালেন্টপুলে বিজয়ী ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারীদের নগদ অর্থ, ক্রেস্ট প্রদান ও সনদ প্রদান করা হবে। একই সাথে মেধাতালিকায় ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীদের সাধারণ গ্রেডে নগদ অর্থ ও সনদ বিতরণ করা হবে। ১০ ডিসেম্বর সকাল ১০টা পরীক্ষা গ্রহণ ১২ ডিসেম্বর সকাল ১১টায় ফলাফল প্রকাশ ও ১৪ই ডিসেম্বর সকাল ১০টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।


ফরম সংগ্রহের জন্য যোগাযোগ ও পরীক্ষা কেন্দ্রের ঠিকানা:
গ্রীন ভ্যালি ন্যাশনাল স্কুল, বাড়ি-৮, রোড-৩১, সেক্টর-৭, উত্তরা,ঢাকা।
যেকোন তথ্য জানতে: ০১৮২৪-৩৪৩৬০০, ০১৭১৩-৮৭৮৩৪০