উত্তরায় কোভিড-১৯ টেষ্ট স্যাম্পল কালেকশন বুথ স্থাপন

কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমানের প্রচেষ্টায় জনকল্যাণী উদ্যোগ

» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ২২ জুন ২০২০ - ০৮:১৫:৪৬ অপরাহ্ন

আকাশ আহমেদ, সহ সম্পাদক:  ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ নেতা তরুণ সমাজ সেবক মোহাম্মদ শরীফুর রহমানের একক প্রচেষ্টায় এলাকার জনসাধারণের কোভিড-১৯ টেষ্টের সুবিধার্থে উত্তরা ১৩নং সেক্টর ১১নং রোডে অবস্থিত রাজউক উত্তরা আইডিয়াল হাই স্কুলে একটি কোভিড-১৯ টেষ্টের স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে।
DMFR Molecular lab and Diagnostics এর সহযোগীতায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১নং ওয়ার্ডবাসীর দোরগোড়ায় কোভিড-১৯ টেস্টের স্যাম্পল বুথটি স্থাপন করা হয়েছে।  সরকার কর্তৃক অনুমোদিত ফিস প্রদান করে যে কেউ এই  বুথে  গিয়ে কোভিড-১৯ টেষ্টের জন্য স্যাম্পল প্রদান করতে পারবেন।
আরো বিস্তারিত জানতে নিম্নে দেয়া হটলাইন নাম্বার:  ১০৬৪৯ অথবা মোবাইল নাম্বার ০১৯৫৮৩১৬৩৬৬ এবং ০১৯৫৮৩১৬৩৬০ তে যোগাযোগ করতে বলা হয়েছে।
এই ব্যাপারে ২ বারের নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান বলেন, অদৃশ্য শক্তি করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের সচেতনতা জরুরি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা প্রতিরোধ গুরুত্বপূর্ণ নির্দেশনা অনুযায়ী আমরা তৃণমূল পর্যায় থেকে জনগণকে বিভিন্ন ভাবে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি এবং পর্যাপ্ত চিকিৎসা সেবা প্রদানের অংশ হিসেবে ৫১ নং ওয়ার্ডবাসীর সুবিধার্থে নতুন করে কোভিড-১৯ টেষ্টের সেম্পল কালেকশন বুথ স্হাপন করার কাজে সহযোগিতা করেছিল।