উত্তরায় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের খাদ্য সামগ্রী বিতরন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২০ - ০১:১১:০৫ অপরাহ্ন

কামরুল হাসান রনি: সারাবিশ্বে করোনাভাইরাসের মহামারিতে দুস্থ ও অসহায়দের মাঝে উত্তরার ১১ নম্বর সেক্টরে ওয়েলফেয়ার অর্গানাইজেশনের উদ্যোগে “হাত  বাড়িয়ে দিন চ্যালেঞ্জ” নামক একটি সেবামূলক কর্মসূচি অনুষ্ঠিত করেন।

১১ই এপ্রিল দুপুরে অনুষ্ঠানটির মাধ্যমে এই কঠিন মহামারীতে দুস্থ অসহায় পরিবারগুলোর খাদ্য নিশ্চিত  করতে প্রতিষ্ঠানটি ১৫০টি দুস্থ পরিবারের মাঝে ১০ দিনের খাবার সরবারহ করেছে। পাশাপাশি কোম্পানিটি ঢাকার বাইরেও অসহায় ও গরিব মানুষদের টাকা পাঠিয়ে তাদেরকে আর্থিক ভাবে সাহায্য ও সহযোগিতা করছে।

প্রতিষ্ঠানটির উদ্যোক্তা তওসিফ মুস্তাসিন রাফিন ও রাইসা ফারহীন চৌধুরী উত্তরা নিউজকে জানান, “এই মহামারিতে আমরা দুস্থ ও অসহায় পরিবারদের পাশে আছি, আমরা চেষ্টা করছি কোন দুস্থ ও অসহায় পরিবার যেন না খেয়ে দিন যাপন করে, দুস্থ ও অসহায় পরিবারের সুখে অন্তত ১০ দিনের খাবার আমাদের প্রতিষ্ঠান থেকে প্রদান করছি”।

পাশাপাশি প্রতিষ্ঠানটির সার্বিক তত্বাবধায়নে ও সহযোগিতা করেছে ইসরাত জেরিন ঐশ্বর্য ও বেবি আখতার লিজা। প্রতিষ্ঠানটি এর পাশাপাশি করোনায় সকলের সুস্থতা ও সাস্থ সুরক্ষা লক্ষে অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডাক্তারের পরামর্শের ব্যবস্থাও করেছেন।

০১৭৯১০৪৬১২৫ নম্বরে কল করলেই এই সেবা গ্রহণ করা সম্ভব হচ্ছে। কোম্পানিটি ২৪ মার্চ তাদের যাত্রা শুরু করে। বৃত্তবানদের আহ্বান করেছেন প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানকে সহযোগিতা করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা তওসিফ মুস্তাসিন রাফিন ও রাইসা ফারহীন চৌধুরী।

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৬৮৫৩২৭৮৯৩