উত্তরায় আতিকুলের পক্ষে প্রচারণায় নজর কাড়ছেন জুয়েল

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের পক্ষেও সাড়া জোগাচ্ছেন তরুণ এই নেতা

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২০ - ১২:৪২:৪৯ অপরাহ্ন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার-প্রচারণায় নজর কাড়ছেন মহানগর উত্তর ৫১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী হাজী ইফতেখারুল ইসলাম জুয়েল। আসন্ন সিটি নির্বাচনের শুরু থেকেই নৌকা প্রতীকে মনোনীত প্রার্থীর পক্ষে ব্যাপক মিছিল-মিটিং ও জনমত সৃষ্টির চেষ্টা চালাচ্ছেন তরুণ এই নেতা।
উত্তরার বিভিন্ন স্থানে এলাকার প্রায় সহস্রাধিক তরুণ ও যুবকদের সাথে নিয়ে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে উক্ত প্রচারণা চালাচ্ছেন তিনি। পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীদের পক্ষেও ভোট চাইতে দেখা গেছে ইফতেখারুল ইসলাম জুয়েলকে। বিশেষ করে, ডিএনসিসি ১ নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত ঝুড়ি প্রতীকে কাউন্সিলর প্রার্থী আফছার উদ্দিন খান ও ৫১ নং ওয়ার্ডে ব্যাডমিন্টন প্রতীকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ শরীফুর রহমান এবং দলের মনোনীত সংরক্ষিত আসনের প্রার্থী আবেদা আক্তারের পক্ষে ভোটারদের কাছে ভোট চাইতে দেখা গেছে তাকে। এছাড়াও উত্তরায় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের কর্মকা-গুলোতে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ইফতেখারুল ইসলাম জুয়েলের ভূমিকাও ছিল বেশ চোখে পড়ার মত।
সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে জনমত সৃষ্টি ও প্রচারণার বিষয়ে ইফতেখারুল ইসলাম জুয়েল উত্তরা নিউজকে বলেন, ‘আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের হয়ে কাজ করে যাচ্ছি। আমরা চাই আওয়ামী লীগ সরকারের দ্বারা দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেটি অব্যাহত থাকুক। তাই নৌকার প্রার্থী হিসেবে মেয়র আতিকুল ইসলাম ও উত্তরার ওয়ার্ডগুলোতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে আমরা কাজ করছি।’
উল্লেখ্য যে, গতবারের ডিএনসিসি উপ-নির্বাচনে ঠেলাগাড়ি প্রতীকে কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন ইফতেখারুল ইসলাম জুয়েল। তবে এবারের নির্বাচনে দলীয় প্রার্থী প্রতি সম্মান বজায় রেখে প্রার্থী হিসেবে অংশগ্রহণের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান তরুণ এই নেতা।