উত্তরার মোঘল অ্যারোমা’য় রোজাদারদের জন্য বিশেষ ইফতারি আয়োজন


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৬ মে ২০১৯ - ০৭:৩০:১১ অপরাহ্ন


স্টাফ রিপোর্টার: পবিত্র রমজান মাসে সম্মাণিত রোজাদারদের ইফতারির ব্যবস্থাপনায় নিজেদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উত্তরার ১নং সেক্টরে পরিচালিত অন্যতম খাবার পরিবেশন প্রতিষ্ঠান ‘মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার’।

রমজানকে বরণ করে নিতে একেবারে সবকিছু ঢেলে সাজিয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি উত্তরার ১নং সেক্টরের ১নং রোডস্থ ১নং বাড়িটির ৯ম তলায় মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের ম্যানজার জাবেদ রেজার সাথে কথা বলে জানা যায় রমজানে রোজাদারদের জন্য ইফতারির আয়োজন সম্পর্কে।

এসময় তিনি জানান, “এবারের রমজানে রোজাদের জন্য ইফতার এবং ডিনারের সমন্বয়ে স্পেশাল বাফেটের আয়োজন করেছি। পুরো রমজান মাস জুড়ে স্পেশাল ‘হায়দ্রাবাদ বিরিয়ানি’র ব্যবস্থা থাকবে। গ্রাহকগণ অনলাইন অর্ডারসহ আমাদের রেস্টুরেন্টের সুন্দর পরিবেশে এসে নিজেদের ইফতার ও ডিনার সম্পন্ন করতে পারবেন।” তিনি আরও বলেন, এছাড়াও রমজানের অন্যান্য ইফতারি সামগ্রীর মধ্যে পিঁয়াজু, বেগুনি, আলুর চপ, মুড়ি, জিলাপি, শাহী হালিম, খেজুরসহ স্বাস্থ্যসম্মত খাবার রোজাদারদের জন্য পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে।”


মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে রোজাদারদের ইফতারের তৃষ্ণা নিবারণের জন্য রুহ আফজা শরবতসহ তিন প্রকারের শরবতের ব্যবস্থা রয়েছে। অন্যদিকে, ইফতার ও ডিনারের সমন্বয়ে রমজান স্পেশাল বাফেটের প্যাকেজ মূল্য ধরা হয়েছে মাত্র ৫৯৯/- টাকা।


রমজানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত পরিসরে ইফতার পার্টির জন্য মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ১৫০ জন রোজাদারেরও অধিক মানুষ একত্রে ইফতার সম্পন্ন করতে পারবেন বলে জানিয়েছেন রেস্টুরেন্টটির ম্যানেজার জাবেদ রেজা।


এছাড়াও উত্তরাসহ আশপাশের এলাকার রোজাদার বন্ধুরা মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের স্পেশাল ইফতার প্যাকেজ পার্সেল অর্ডার করতে পারবেন প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ https://www.facebook.com/AromaThaiIndina/ এর মাধ্যমে। এছাড়াও ইফতার পার্টির বুকিং দিতে-

যোগাযোগের ঠিকানা:

মোঘল অ্যারোমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার

সেক্টর-০১, রোড-০১, বাড়ী-০১ (৯ম তলা, মসজিদ সংলগ্ন),

উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০।

বিস্তারিত: ০১৯১৪-০১১৬৮৬- জাবেদ রেজা (ম্যানেজার)।

/মুহাম্মদ গাজী তারেক রহমান