উত্তরার ভূতের আড্ডায় জমবে বিশাল ইফতার পার্টি!


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৭ মে ২০১৯ - ০২:১৯:৪৪ অপরাহ্ন


স্টাফ রিপোর্টার: অতিথি আপ্যায়ন, বন্ধু আড্ডা থেকে শুরু যেকোন অনুষ্ঠানে উত্তরাবাসীদের সুপরিচিত স্থান “ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড উত্তরা পার্টি সেন্টার”। পবিত্র রমজান মাস উপলক্ষে উত্তরায় পরিচালিত এই রেস্টুরেন্টিতে সম্মানিত রোজাদারদের জন্য স্বাস্থ্যসম্মত ইফতারের আয়োজন করেছে ভূতের আড্ডা কর্তৃপক্ষ। গতকাল রেস্টুরেন্টটি পরিদর্শন করে দেখা যায়, অত্যন্ত পরিপাটি পরিবেশে রোজাদারদের ইফতারির জন্য সম্পন্ন হয়েছে সার্বিক প্রস্তুতি।


উত্তরা ৩নং সেক্টরের রাজলক্ষীতে অবস্থিত ‘ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড উত্তরা পার্টি সেন্টার’ গিয়ে তীব্র গরমে এক গ্লাস ঠান্ডা লেমন জুস পান করতে করতে কথা হয় রেস্টুরেন্টটির জেনারেল ম্যানেজার ইমাম হোসাইন লিটনের সাথে। এবারের রমজানে রোজাদারদের ইফতারির ব্যবস্থাপনায় কেমন প্রস্তুতি সম্পন্ন করেছেন প্রশ্নে ইমাম হোসাইন লিটন উত্তরা নিউজকে জানায়, “প্রতিবারের মত এবারও আমরা রোজাদারদের জন্য আকর্ষনীয় ও স্বাস্থ্যসম্মত ইফতার সামগ্রীর ব্যবস্থা করেছি। যে কেউ এসে ইফতারের পূর্ব মূহুর্তে উপস্থিত হয়ে আমাদের ইফতার প্যাকেজ গ্রহণ করতে পারবে। রমজানে ইফতার করতে আমাদের রেস্টুরেন্টটিতে পর্যাপ্ত পরিমাণ সংখ্যায় বসার ব্যবস্থা রয়েছে। এছাড়াও যেকোন রাজনৈতিক-অরাজনৈতিক ক্লাব, সংগঠন বা প্রতিষ্ঠান ভূতের আড্ডায় নিজেদের ইফতার পার্টি’র আয়োজন করতে পারবে। একসাথে ৬০০ মানুষের ইফতারি করার ব্যবস্থা রয়েছে আমাদের প্রতিষ্ঠানটিতে।”

রমজানে সম্পূর্ণ ধর্মীয় পরিবেশ নিশ্চিত করতে নারী-পুরুষের জন্য আলাদা ইফতার ও নামাজের জন্য হল রুমের ব্যবস্থা রয়েছে উত্তরার সুপরিচিত ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে। যে কেউ চাইলে অফিসিয়াল এবং ঘরোয়া ইফতার অনুষ্ঠানের জন্য ‘পার্সেল ইফতারি’র সার্ভিসও চালু রয়েছে বলে জানা যায়। পার্সেল অর্ডারের জন্য নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

এদিকে, রমজানে রোজাদের জন্য ৩টি প্যাকেজে ইফতার পার্টির আয়োজন করেছে “ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড উত্তরা পার্টি সেন্টার” কর্তৃপক্ষ।

এছাড়াও রেগুলার ইফতার মেনুতে থাকছে সুস্বাদু সব ইফতার আইটেম সমূহ।

আপনার প্রতিষ্ঠান/সংগঠনের ‘ইফতার পার্টি’ বুকিং দিতে এখনই যোগাযোগ করুন:

ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড উত্তরা পার্টি সেন্টার

বাড়ি-২৭, রোড-০৭, সেক্টর-০৩
(রাজলক্ষী কমপ্লেক্স এর উত্তরা সাইড),
উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০।
মোবাইল: ০১৭১৫-৪০৮৯২৩, ০১৭৩১-৮৭৮৮৩৪ এই নাম্বারে।