ঈদে প্রকাশ পাচ্ছে ইমরান হোসেন তুহিন অভিনীত দুই নাটক


» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ২৩ মে ২০২০ - ০৯:৫৭:৩৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: ঈদ উপলক্ষে প্রতি বছরই বিভিন্ন টেলিভিশন নাটকের প্রোগ্রাম হয়ে ওঠে সরব। জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি নতুন মুখের শিল্পীরাও নাটকে অভিনয় করে থাকেন ঈদে। তবে এবার চিত্রটা একেবারেই আলাদা। করোনাভাইরাসের কারনে স্থবিরতা নেমে এসেছে নাট্যজগতে। কিন্তু যার যার অবস্থান থেকে যতটুকু কাজ করা সম্ভব হয়েছে সেই কাজের মাধ্যমে

এবার ঈদকে নাটকের মাধ্যমে অন্যভাবে উপহার দিতে অনেক অভিনয়শিল্পী কাজ করে গেছেন। তেমনই একজন অভিনেতা ফরিদপুর সদর উপজেলা ডোমরাকান্দির গর্বিত সন্তান ইমরান হোসেন তুহিন অভিনীত জরুরী ডিভোর্স ও সাক্ষী হাজির দুটি নাটকে অভিনয় করেছেন এতে তার ভক্তকূল তাকে আরো বেশি কাছে টেনে নিয়েছে। ইভ্যালি নিবেদিত সিডি চয়েস ঈদ নাটক -“সাক্ষী হাজির “পরিচালনায় দীপু হাজরা ,রচনা শফিকুর রহমান শান্তনু ,প্রযোজনা করেছেন সিডি চয়েস। নাটকটি দেখা যাবে ঈদের দিন সকাল ১১টায় শুধুমাত্র সিডি চয়েস ড্রামা ইউটিউব চ্যানেলে।

অপর নাটক জরুরি ডিভোর্স আরটিভিতে তৃতীয় দিন প্রচার করা হবে। করোনা পরিস্থিতিতে বিশ্ব যেখানে স্থবির, দেশের প্রত্যন্ত অঞ্চলে করোনা ভাইরাস সম্পর্কে অজ্ঞ লোকদের সচেতনতার জন্য এবং সময় উপযোগী মানুষকে সাবধান করার জন্য আরো দুটি নাটকে অভিনয় করে জনসমাজকে সচেতন এবং সাবধানতা ও মনুষ্য বোধ জাগ্রত করার জন্য নিজ অবস্থান থেকে আবু বক্কর সিদ্দিক রচনা ও পরিচালনা “চাল চোর চেয়ারম্যান” এবং করোনা বনাম আন্ডার মেট্রিক গ্রাজুয়েট দুটি নাটকে অভিনয় করে দর্শকদের মনেজায়গা করে নিয়েছেন ইমরান হোসেন তুহিন। পূর্বে দীপু হাজরা পরিচালিত অর্কিডের স্বপ্ন ,তাইফুর রহমান আশিক পরিচালনায় পাইনসা রুস্তম ও তোর কপালে দুঃখ আছে বিভিন্ন নাটকে অভিনয় করেছেন।

জানা যায়,নাট্য গ্রুপ “নাট্য -ভূমির” সিনিয়র অভিনেতা ইমরান হোসেন তুহিন। তার অভিনীত নাটক সম্পর্কে তিনি বলেন, ‘নাটকের স্ক্রিপ্ট চমৎকার। চেষ্টা করেছি ভালো কিছু করার। আমার বিশ্বাস আমার অভিনীত নাটকগুলো দেখে দর্শকদের ভালো লাগবে। নাটক গুলো নিয়ে আমি আশাবাদী।