ঈদের আনন্দ ভাগাভাগি হোক মানবতার কল্যানে অসচ্ছলদের সাথে: ব্যারিস্টার রুহুল মিহন


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৫ মে ২০২০ - ০৭:১৯:৩১ অপরাহ্ন

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ‘হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের আহবায়ক ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন)। তিনি বলেন, মহা খুশির ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বের মুসলিম সম্প্রদায়কে ঈদ মোবারাক , শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে বিশ্ববাসীর কাছে সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করছি।

তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযমের যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে মাননীয় প্রধান মনএীর নিদের্শনা মোতাবেক দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। আসুন, আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণে এগিয়ে আসি। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

তিনি আরও বলেন, বর্তমান পরিস্থিতে করোনার মহামারিতে দুস্থ-অসহায় যারা সমস্যার মধ্য আছেন, আসুন আমরা সকলেই সবার অবস্থান থেকে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। ঈদের আনন্দ ভাগাভাগি হোক অসচ্ছল, দুস্থ-অসহায়দের সাথে। তিনি প্রেসবার্তায় বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারি থেকে হেফাজত করেন। সবার সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।