‘ইয়ুথ লীডারশীপ ডেভেলপমেন্ট’ শীর্ষক অনলাইন সেমিনার অনুষ্ঠিত


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২০ - ০৪:১৮:২০ অপরাহ্ন

২৪ নভেম্বর রাতে রোটারী ক্লাব অব ঢাকা স্কলারস্ এর উদ্যোগে ইয়ুথ লীডারশীপ ডেভেলপমেন্ট শীর্ষক অনলাইন সেমিনার এর আয়োজনে করা হয় । এতে তরুনদের জীবনমান উন্নয়নে বিশেষ দিকনির্দেশনা দেয়া হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ঢাকা স্কলারস্ এর প্রেসিডেন্ট ও এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপাচার্য রোটারিয়ান এমিরেটাস অধ্যাপক ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

প্রধান বক্তা হিসেবে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত হন পিডিজি স্যাম শওকত হোসাইন, আরআইডি ৩২৮১। বক্তব্যে তিনি তরুনদেরকে যোগ্য ও দক্ষ নাগরিক হিসেবে গড়ে উঠার তাগিদ দেন। তিনি তরুনদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এই সমাজকে এগিয়ে নিতে আহবান করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তরুণদেরকে দক্ষ ও যোগ্য মানবসম্পদে পরিণত করতেই এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ তার সার্বিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। তিনি আরো বলেন, সৎ ও দক্ষ নৈতিক মূল্যবোধসম্পন্ন জনশক্তি ছাড়া একটি দেশ এগিয়ে যেতে পারে না। তাই স্বপ্নের সোনার বাংলা গঠনে তরুনদেরকেই এগিয়ে আসতে হবে।

এতে আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ঢাকা স্কলারস্ এর সেক্রেটারী সহকারী অধ্যাপক জাকির হোসাইন,
ইয়ুথ প্রোগ্রাম কনভেনার এস এম ইয়াসিন আলী, জয়েন্ট সেক্রেটারী প্রভাষক মিজানুর রহমান ভুইয়া।
উক্ত আয়োজনে রোটারী ক্লাব অব ঢাকা স্কলারস্ এর বিভিন্ন পর্যায়ের তরুন ও যুবকদের অংশগ্রহণ সেমিনারকে সাফল্যমন্ডিত করে তুলে।

সবশেষে প্রধান অতিথি রোটারী ক্লাব অব ঢাকা স্কলারস্ এর প্রেসিডেন্ট ও এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপাচার্য রোটারিয়ান এমিরেটাস অধ্যাপক ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক প্রধান বক্তা ও জুম অ্যাপে যুক্ত হওয়া সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।