বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

ইসলামী আন্দোলন সমর্থিত কমলাবাড়ী ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ মে, ২০২০
  • ০ Time View
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়ন পরিষদ এ প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার তালিকা নিয়ে গত ১৬/৫/২০২০ তারিখে বেশকিছু স্থানীয় ও ইত্তেফাক অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও উদ্যেশ্যমুলক ভাবে একটি মহলের ইন্ধনে প্রকাশ করা হয়েছে।
প্রকৃত সত্য এই যে, অনলাইন নিউজ পোর্টালে যে তালিকা প্রকাশ করা হয়েছে তা উপজেলা অফিসে দাখিল করা হয়নি। এটি একটি খসরা/ পুরাতন তালিকা ছিলো। যা উপজেলায় দাখিল হয়নি। উপজেলায় যে তালিকা জমা দেওয়া হয়েছে সেই তালিকা প্রকাশিত তালিকা না।  অনলাইন নিউজে বলা হয়েছে ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিনের পিএস ছমির উদ্দিনের মোবাইল নাম্বার তালিকায় ৫৩জন নামে ব্যাবহার করা হয়েছে তা সঠিক নয়।
কারন সফটাওয়ারে এক নাম্বার বারবার নেওয়ার কোন উপায় নেই। তাছাড়া ছমির নামে আমার কোন এপিএস নেই। কমলাবাড়ী ইউনিয়নের কয়েকজন ইউপি সদস্য অবৈধ ভাবে তালিকার আশ্রয় নেওয়ার চেস্টা করলে আমি তাতে বাধা প্রদান করি। ওই ইউপি সদস্যরা অবৈধ সুযোগ সুবিধা নিতে না পারায় তারা পুরাতন/খসরা তালিকা নিয়ে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিডিয়ায় প্রচার করে। যা সঠিক তালিকার সাথে কোন মিল নেই। কারন সফটাওয়ারে এক মোবাইল নাম্বার বার বার দেওয়ার কোন সুযোগ নেই। তাছাড়া উপজেলা পরিষদে যে তালিকা জমা প্রদান করা হয়েছে সেই তালিকায় এক মোবাইল নাম্বার এক বার ব্যাবহার করা হয়েছে। আমি উক্ত সংবাদের প্রতিবাদ জানাই।
মোঃ আলাল উদ্দিন
কমলাবাড়ি ইউপি চেয়ারম্যান,
আদিতমারী/লালমনিরহাট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102