ইসলামী আন্দোলন উত্তরের মেয়র প্রার্থীর প্রচারণা শুরু

`ঢাকাকে জনবান্ধব সিটি হিসেবে গড়ে তোলা হবে'

» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২০ - ১০:০১:৪০ অপরাহ্ন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, সুষ্ঠু নির্বাচনের এখনো কোন পরিবেশ দেখা যাচ্ছে না। শংকা নিয়েই আমরা মাঠে আছি। কারণ মাঠ ছেড়ে দিলে আবর্জনায় ভরে যাবে। আমরা সেটা চাই না। হাজারো প্রতিবন্ধকতা সত্ত্বেও আমরা মাঠে থাকতে চাই।

দূষণ, দুর্নীতি ও অপরিকল্পিত নগরায়নকে ঢাকা সিটির প্রধান সমস্যা উল্লেখ করে তিনি দুর্নীতি ও দূষণমুক্ত স্মার্ট ঢাকা গড়ার অঙ্গীকার করেন। তিনি বলেন, জনস্বার্থ, জনস্বাস্থ্য ও নাগরিক সুবিধা নিশ্চিত করাই হবে আমার প্রধান কাজ। সকল উন্নয়ন ও সেবা সংস্থার সঙ্গে সমন্বয় সাধন করে ঢাকাকে জনবান্ধব সিটি হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, নগরভবন হবে নগরবাসীর। দল-মত, ধর্ম-বর্ণ ও শ্রেণি-পেশা নির্বিশেষে সকল মানুষের জন্য ২৪ ঘণ্টা নগরভবনের দরজা খোলা থাকবে। সিটি নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে শেরেবাংলা নগর, মোহাম্মদপুর ও আদাবরে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি উপর্যুক্ত কথা বলেন।

উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণার উদ্বোধন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ। আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, নগর উত্তর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসাইন, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি নিজামুদ্দীন প্রমূখ। আগামীকাল শনিবার সকাল দশটায় ভাটারায় গণসংযোগ কর্মসূচি শুরু হবে। ১১টায় নতুন বাজার এবং বাদ জোহর বাড্ডায় গণসংযোগ হবে।