মশিউর রহমান টুটুল l ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি মশিউর রহমান টুটুল l ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি


ইসলামপুরে আওয়ামীলীগের ত্রাণ সামগ্রী বিতরন






জামালপুরের ইসলামপুরের নোয়ারপাড়া ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল ভানবাসী মানুষের মাঝে ত্রান বিতরন করেন। ইউনিয়নের কাঠমা,কাজলা,হারগিলা বাধ ও মাইজবাড়ী গ্রামের একহাজার বানভাসী মানুষ মাঝে ১০ কেজি করে চাউল,১ কেজি মুড়ি,১ কেজি চিড়া, মোমবাতি ও দিয়াশলাই ত্রান সামগ্রী দেওয়া হয়।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জামান আব্দুন নাসের বাবুল,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মজিবর রহমান শাহজাহান, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,সদস্য আবু তাহের, পৌর কাউন্সিলর মোহন কৃষিবিদ শফিকুর রহমান শিবলী, ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক রকিবুল হাসান রাসু,চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রানা,নোয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম ঢালী ত্রান বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন।

ইসলামপুরে বন্যা নিয়ন্ত্রন বাঁধ করা হবে ত্রান বিতরণে যুগ্ম সচিব কামরুল ইসলাম তাং
লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি ॥ মানুষ যাতে বন্যা কষ্টে দিনাতিপাত করতে না হয় সেদিকে লক্ষ রেখে বন্যা নিয়ন্ত্রন বাঁধ করা হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক সহযোগীতায় আগামী এক বছরের মধ্য যমুনার বামতীরে বন্যা নিয়ন্ত্রক রাস্তা কাম একটি বাধঁ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো । রবিবার বিকালে জামালপুরের ইসলামপুর মলমগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ত্রান বিতরণ অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক(যুগ্মসচিব) এ,টি,এম কামরুল ইসলাম তাং ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। এ সময় এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে চিড়া,মুড়ি,গুড়,রুটি,খিচুরী,মোম,ম্যাচ ও গো খাদ্য প্যাকেট বিতরণ করেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল,জামালপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সোহেল মাহমুদ, জেলা পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া,পাথর্শী ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা নায়েব আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু উপস্থিত ছিলেন।

ইসলামপুরে প্যানেল মেয়রের ত্রান সামগ্রী বিতরন

জামালপুরের ইসলামপুরে পৌর শহরের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অংকন কর্মকার বেপারী পাড়া ভানবাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন। ওই এলাকায় তিনটি স্পটে ত্রান সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি বলেন- প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল এর দিক নির্দেশনায় ভানবাসীদের পাশে দাড়াতে ব্যক্তিগত পক্ষথেকে এই ত্রান সামগ্রী ক্ষুদ্র প্রয়াস মাত্র। সকলের সহযোগীতায় আপনাদের পাশে আছি থাকবো। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য ফরিদুল হক খানের জন্য সকলের নিকট দোয়া প্রাথনা করেন। ৫শত প্যাকেট ত্রান সামগ্রীতে চিড়া ,মুড়ি.গুড়ের প্যাকেট রয়েছে। এ সময় কাউন্সিলর শহিদুল্লাহ,মর্জিনা বেগম,মিল মালিক সমিতির সভাপতি আমিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।