ইসলামপুরে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে হামলা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ - ০৬:১৯:২৩ অপরাহ্ন

মশিউর রহমান টুটুল (জামালপুর) : জামালপুরের ইসলামপুরে পাথর্শীয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে অতর্কিত ভাবে হামলা করে দূর্বৃত্ত হামলাকারী ভোলা ও তার অবৈধ সম্পর্কে স্ত্রী শাপলা বেগম, সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছেঁড়া সহ সাইনবোর্ড চেয়ার ভাংচুর করেছে।
গতকাল শনিবার (০৪ জানুয়ারী) সন্ধা ৭টার সময় উপজেলার দেলিপাড় মোড়ে অবস্থিত ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আঞ্চলিক  কার্যালয়ে এ ঘটনা ঘটে। এঘটনায় ইসলামপুর থানা এস আই হোসাইন সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এলাকাবাসী  সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে দেলিপাড় মোড়ের আঃমীলীগের আঞ্চলিক কার্যালয়ে ভোলা নামে জমি সংক্রান্ত ও শাপলা বেগমের সাথে অবৈধ সম্পর্ক চা দোকানে চুরির ঘটনা নানা ধরনের অভিযোগ আসে আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয়ে।
এ সূত্রধরে শনিবার সন্ধা ভোলা ও তার স্ত্রী শাপলা বেগম লোকজন নিয়ে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলু মন্ডলের উপর অতর্কিত হামলা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এবং অফিস ভাংচুর করে ।
৭নং পাথর্শী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ফজলু মন্ডল বলেন, আমি রাতে একা পার্টি অফিসে বসে পত্রিকা পড়ছিলাম হঠাৎ ভোলা ও তার সহযোগীরা অতর্কিত ভাবে হামলা চালায় ।
এ বিষয়ে নিয়ে ভোলার বাড়িতে গেলে  তাদের কাউকে পাওয়া যায়নি। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন কে ফোন করলে তিনি বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।