ইশা ছাত্র আন্দোলন উত্তরা পূর্ব থানা সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি মোঃ ইমামুল হক, সহ-সভাপতি হাফিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান

» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২০ - ১০:০৪:৪৪ অপরাহ্ন

শুক্রবার (১০ জানুয়ারী) দুপুর ২টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন উত্তরা পূর্ব থানা শাখার সম্মেলন জয়নাল মার্কেট সংলগ্ন মোহাম্মদ আলী মার্কেটে থানা সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন হাজারীর সভাপতিত্বে এবং থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ উদ্যোক্তা ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তর এর মানবাধিকার সম্পাদক ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম ইমরান, প্রধান বক্তা ইসলামী শাসনতন্ত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সংগ্রামী সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘ইশা ছাত্র আন্দোলন আদর্শিক ভাবে সকল ছাত্র সংগঠনের ঊর্ধ্বে।’ সহিংস ও মারমুখী ছাত্র রাজনীতির কড়াল গ্রাস থেকে ছাত্র সমাজকে মুক্ত করতে আরও সোচ্চার ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, ‘স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে ইসলামী মূল্যবোধকে বুকে ধারণ করে ইসলামী সমাজ বিনির্মাণের নিরলস প্রচেষ্টা অব্যাহত করতে হবে।’ এ সময় তিনি ২০১৯ এর কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২০ সেশনের কমিটি ঘোষণা করেন। কমিটিতে থানা শাখার সভাপতি মোঃ ইমামুল হক, সহ-সভাপতি হাফিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ানকে মনোনীত করা হয়।

সম্মেলনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, বাইতুল মুমিন মাদরাসার মুহতামিম ও যুবকণ্ঠের সম্পাদক মুফতি মোহাম্মদ নেয়ামত উল্লাহ আমিন, বাংলাদেশ মুজাহিদ কমিটির উত্তরা পূর্ব থানার সভাপতি মাওলানা গাজী মোঃ আব্দুল জব্বার, ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তরা পূর্ব থানার সভাপতি গাজী মোঃ সালাউদ্দিন প্রমুখ, ইউনিভিশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ বাকীবিল্লাহ প্রমুখ।