ইবি রিপোর্টার্স ইউনিটের সভাপতি মুরতুজা, সম্পাদক সাব্বির


» উত্তরা নিউজ টোয়েন্টিফর, ডেস্ক রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ - ০৩:০৫:০৯ অপরাহ্ন

পল্লব আহমেদ সিয়াম, ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (আইইউআরইউ) এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ আজ মঙ্গলবার (১০ নভেম্বর) উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে আমাদের নতুন সময়ের  মুরতুজা হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে দৈনিক খবর পত্রের সাব্বির আহমেদ।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিশ্ববিদ্যালয় বীরশ্রেষ্ঠ হামীদুর রহমান মিলনায়তনে বেলা ১০টা থেকে ১১.৩০ পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে বেলা সাড়ে ১২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমান। এতে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে সভাপতি-সম্পাদক পদে নির্বাচিত হন ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক আতাউল হক এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. আরিফুল ইসলাম।

নির্বাচনী ফলাফল ও কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। এসময় আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, আইইউআরইউ’র সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ।

সভাপতি-সম্পাদকসহ আগামী এক বছরের জন্য পনের সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যন সদস্যরা হলেন- সহ-সভাপতি মাহমুদুল হাসান কবীর, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, কোষাধ্যক্ষ মোয়াজ্জেম আদনান, প্রচার সম্পাদক রেজা আহমেদ জয়।

কার্যনির্বাহী সদস্য – মাসুদুর রহমান মাসুদ, তারিক সাইমুম, সোহান সিদ্দিকী, ফারহানা নওশিন তিতলী, মাথিয়া ঐশী, শাহীন আলম, শাহরিয়ার কবির রিমন এবং জীম আহাম্মেদ।