ইবি পরিবহন পুলে নতুন দুইটি বাস সংযুক্ত


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৯ - ০৭:২০:১৩ অপরাহ্ন

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে নতুন দুটি বাস সংযুক্তি করা হয়েছে।আজ ১৯ অক্টোবর নতুন দুইটি (৫২) সিটের বাসের উদ্বোধনী করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন- উর-রশিদ-আসকারী।

এসময় রশিদ আসকারী বলেন বর্তমান প্রশাসন দায়িত্ব গ্রহণের পর বিশ্ববিদ্যালয়ের দুর্বল পরিবহন খাতকে স্বয়ংসম্পূর্ণ করে তোলার জন্য সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়। কারণ, বিশ্ববিদ্যালয়ের বাজেট ঘাটতির প্রধান কারণ হলো পরিবহন খাত। তিনি জানান, ছয়টি কোস্টার গাড়ি আমরা পরিবহন পুলে সংযুক্ত করেছি, যা শিক্ষক-কর্মকর্তারা ব্যবহার করছেন। আর নতুন এ বাস দুইটি শিক্ষার্থীরা ব্যবহার করবে।

প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্তমান প্রশাসনের নেতৃত্বে উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রফেসর ড. মোঃ সেলিম তোহা আনন্দ প্রকাশ করে বলেন, আমরা এভাবেই এগিয়ে যেতে চাই। পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান-এর সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, প্রফেসর ড. কাজী আখতার হোসেন বক্তব্য প্রদান করেন। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ, প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান প্রমুখ এসময় সেখানে উপস্থিত ছিলেন।