ইতালির নাপলিতে আ.লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কার্যকর কমিটির আনুমোদন ও আলোচনা সভা অনুষ্ঠিত

» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৪ জুন ২০১৯ - ০৭:০০:২৫ অপরাহ্ন

আসলামউজ্জামান, ইতালি প্রতিনিধি: গত ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালিস্থ নাপলী আওয়ামী লীগ এর কাসান্দ্রীন শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত এবং নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

মুক্তিযোদ্ধা জুবায়ের উল্লাহ মাস্টারের সভাপতিত্বে ও আকবর শেখ এর পরিচালনায় সভায় প্রধান আতিথির আসন অলংকৃত করেন নাপলী আওয়ামী লীগের সভাপতি সাঈদ আহমেদ (নাদিম বেপারী)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপলী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফেরদৌস উকিল, যুগ্ন সাধারন সম্পাদক ফারুক মাতুব্বর, যুব ও ক্রীড়া সম্পাদক তুষার হালদার, শ্রম বিষয়ক সম্পাদক হেমায়েত হোসাইন, কৃষি বিষয়ক সম্পাদক রাজা কাজী,নাপোলি মহানগর আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার মিয়া, সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ রাজিব, সানজ্জেন্নরো আওয়ামীলীগের সভাপতি মোশারফ খলিফা, মোঃ মামুন, আকতার হোসাইন, উজ্জ্বল মাতুব্বর, রবিউল, রাসেল ভূঁইয়া, রেজাউল শেখ,মজিবুর শেখ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা আম লীগের প্রতিষ্ঠাতা বার্ষিকী সম্পর্কে গুরুত্বপূর্ণ এবং যুগোপযোগী বক্তব্য রাখেন। পরবর্তী তিন বছরের এই নবগঠিত কমিটিতে আকবর শেখ সভাপতি, নজরুল ইসলামকে সিনিয়র সহ সভাপতি, জিএম মিজানকে সাধারণ সম্পাদক, বাইজিদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক, রাসেল আকন কে দপ্তর সম্পাদক পদে ঘোষণা দেন নাপলী আওয়ামী লীগের সভাপতি নাদিম বেপারী। এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবগঠিত কমিটির সদস্যদের দোয়া ও আশীর্বাদ জানান ইতালী আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এম এ রব মিন্টু।নব নির্বাচিত সভাপতি বলেন অতি শীঘ্রই অভিষেক এর মাধ্যমে অন্যান্য সদস্যদের পদ জানিয়ে দেয়া হবে। পরবর্তীতে সকলের উপস্থিতিতে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা দেন অনুষ্ঠানের সভাপতি।