ইজতেমায় আরো ৩ মুসল্লির মৃত্যু, মোট মৃত সংখ্যা ২৪


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২০ - ১০:৪৯:৪৯ পূর্বাহ্ন

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিয়ে আরো তিন মুসল্লির মৃত্যু হয়েছে। এ নিয়ে দ্বিতীয় পর্বে অংশ নেওয়া আটজন মুসল্লি এবং সড়ক দূর্ঘটনায় আরও দু’মুসল্লিসহ মোট ১০ জন মারা গেছেন। মূলত বার্ধক্যজনিত কারণে ও বিভিন্ন সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে।

আজ রবিবার সকাল ৮টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ইজতেমার প্রথম ও দ্বিতীয় পর্বে অংশ নেওয়া ২১জন এবং ময়দানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিনজনসহ মোট ২৪জন মুসল্লি মারা গেছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত গতকাল শনিবার রাতে দু’জন এবং সকালে একজন মারা গেছেন। তাঁরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার খাদিমপুর এলাকার ফজলুল হক (৬৮) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার চাদপাড়া দূর্গাদাহ এলাকার শাহ আলম (৬৫) এবং নোয়াখালীর হাতিয়া থানার আজিমনগর এলাকার মৃত. মফিজুল ইসলামের ছেলে মনির উদ্দিন (৪০)।

এছাড়া বিশ্ব ইজতেমায় মারা যাওয়া মুসল্লিদের মধ্যে রয়েছেন শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার উসমানপুর এলাকার হুমায়ুন কবীর (৬৫), ঝিনাইদহ সদর থানার কালাহাট গোপালপুর এলাকার আ ফ ম জহুরুল আলম (৬২), ঢাকার উত্তরা পশ্চিম থানার নলভোগ এলাকার ইলিয়াস মিয়া (৮৫) ও গাইবান্ধার সাঘাটা থানার কামালের পাড়া এলাকার আব্দুস ছোবহান (৬৫) এবং বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে মৃত সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার চানপুর এলাকার কাজী আলাউদ্দিন (৬৬)।
এর আগে বুধবার রাতে বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে টঙ্গীতে দূর্ঘটনায় নরসিংদীর বেলাবো উপজেলার আব্দুর রহমান ওরফে সুরুজ মিয়া (৫৫) ও গাইবান্দার ফুলছড়ি উপজেলার গুলজার হোসেন (৪৫) মারা যান।

এছাড়া বিশ্ব ইজতেমার প্রথম পর্বে অংশ নেওয়া ১৪ মুসল্লি মারা যান।