আ‌নিশার বিরু‌দ্ধে সংবাদ প্রকা‌শের প্র‌তিবাদ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৪:৫৩:৪৫ অপরাহ্ন

মারুফ সরকার,  বিনোদন প্র‌তি‌নিধি : বাংলাদেশের এই সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী, আনিশা তালুকদারের জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে একটি মহল বেশকিছু দিন ধরে তার বিরুদ্বে অপপ্রচার চালিয়ে আসছিলো।

তারই ধারাবাহিকতায় তবলা বাদক বাবু পাটোয়ারীর স্ত্রী কর্তৃক অসৎ উদ্দেশ্যে হাসিলের লক্ষ্যে এই জনপ্রিয় কন্ঠ শিল্পী আনিশা তালুকদারের ছবি ব্যবহার করিয়া, বিকৃত রুচির মানষে মানহানি করার লক্ষে সকালের সংবাদ অনলাইন পোর্টালে সংবাদ পরিবেশন করায়।

এই সংবাদে সময়ের সাহসি এবং জনপ্রিয় স্বাধীনচেতা কন্ঠ শিল্পীর যথেষ্ট সম্মান ক্ষুন্ন হয়েছে বলিয়া গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন।

তিনি প্রতিবেদককে বলেন, ইতিমধ্যে এই প্রকাশিত সংবাদের বিরুদ্বে তিনি জিডি করেছেন এবং এটার সাথে কারা কারা জড়িত সেই বিষয়ে ও বিভিন্ন গোয়েন্দা সংস্থাকে অবহিত করেছেন।

এবং তিনি গনমাধ্যমের প্রতি শ্রদ্বা রেখে বলেন কারো প্ররোচনায় সংবাদ পরিবেশন না করে তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের জন্য ও অনুরোধ জানান। আ‌নিশা আরও বলেন যি‌নি এই নিউজ প্রকাশ ক‌রি‌য়ে‌ছে ‌আমার বিরু‌দ্ধে আস‌লে সে একজন মান‌সিক ভারমান্যহীন ম‌হিলা। তার স্বামীর উপর প্র‌তি‌শোধ নেয়ার জন্য তি‌নি এটা ক‌রে‌ছেন। এই নিউজটার জন্য তার স্বামী আমার কা‌ছে বার বার ক্ষমা চাই‌ছেন।

এবং তিনি এই সংবাদের সাথে যারা যারা জড়িত তাদের অবশ্যই অবশ্যই আইনের আওতায় আনার জন্য কড়া গুরুত্বআরোপ করেন এবং প্রশাসনকে এই বিষয়ে কড়া নজর দেয়ার জন্য ও তিনি অনুরোধ জানান।