আসন্ন নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে সরকারি ভাতা প্রাপ্তদের নিয়ে আহসানগঞ্জ ইউনিয়নে নৌকার পক্ষে আলোচনা সভা


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২০ - ১২:৩২:৫৮ অপরাহ্ন

এমরান মাহমুদ প্রত্যয়,আত্রাই(নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে আহসানগঞ্জ ইউনিয়নে আসন্ন নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে সরকারি ভাতা প্রাপ্তদের নিয়ে আহসানগঞ্জ ইউনিয়নে নৌকার পক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে আহসানগঞ্জ হাটে,আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আহসানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো.আক্কাছ আলীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি  ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আব্দুল মালেক।
নওগাঁ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম ইদুল
আরো উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব মো.এবাদুর রহমান প্রামাণিক,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,ইউনিয়ন আওয়ামী লীগ  সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, ও জেলা,উপজেলার আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী ও ওয়ার্ড আওয়ামী লীগ নেত্রীবৃন্দ।
সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে কাজ করতে আহসানগঞ্জ ইউনিয়নের ৪১৯৭
জন অসহায় সরকারি ভাতা প্রাপ্তদের নিয়ে আলোচনা সহ সরকারের উন্নয়নের দিক তুলে ধরেন বক্তারা।আব্দুল মালেক বলেন শেখ হাসিনার সরকার গরীব অসহায় মানুষের জন্য কাজ করছেন।শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। আগমী ১৭ অক্টোবর নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকা কে জয়যুক্ত করুন।