উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


আমি ফুল নেই না, আমাদের নেত্রী জেলে: ফখরুল






বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকেই ফুল নেন না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি বলেন, আমি ফুল নেই না। আমাদের নেত্রী জেলে আছেন। তিনি জেলে যাওয়ার পর থেকে আমি ফুল নেই না।

প্রয়াত রাজনীতিবিদ মশিয়ুর রহমান জাদু মিয়ার ৯৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সবার শেষে বক্তব্য দেওয়ার জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নাম ঘোষণা করা হয়। চেয়ার থেকে উঠে বক্তব্য দেওয়ার জন্য ডায়াসে যান তিনি। এ সময় আয়োজক সংগঠন মশিয়ুর রহমান জাদু স্মৃতি জাতীয় কমিটির কয়েকজন ফুল দিতে গেলে ফুল না নিয়ে উল্লিখিত কথাগুলো বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার পরামর্শে প্রতিটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এ দাবি করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা ২০ দল গঠন করেছি তার সিদ্ধান্তে, ঐক্যফ্রন্ট গঠন করেছি তার পরামর্শ নিয়ে, আমরা নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি তারই পরামর্শ নিয়ে। আমরা এখনো মনে করি, বাংলাদেশে এখনো যদি জনগণের নেতা থাকেন, তিনি খালেদা জিয়া।

তিনি বলেন, তাকে আজকে আটকে রেখেছে কেন? সে সময়ে তিনি বাইরে থাকলে বানের স্রোতের মতো সব ভেসে যাবে। আজকেও তাকে বের করছে না এজন্য যে, তিনি যদি আজকে মুক্ত হন, তাহলে এদের অস্বিত্ব বিপন্ন হয়ে পড়বে।

হতাশ না হওয়ার জন্য পরামর্শ দিয়ে বলেন, দুই-একজন বেরিয়ে গেলে হতাশ হবেন না। এরকম দুই-একজন যাবে আসবে। আমরা যদি মানুষকে মুক্তি দিতে চাই তাহলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আলোচনা সভায় বিশেষ বক্তা ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী। উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ।

উত্তরা নিউজ/এস,এম,জেড