আমি আপনাদেরকে ওয়ানস্টপ সেবা দিতে চাই: শরীফুর রহমান

ডিএনসিসি ৫১নং ওয়ার্ড

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ - ০৫:৫৩:৫৭ অপরাহ্ন

আসন্ন ডিএনসিসি নির্বাচনে ৫১নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ শরীফুর রহমানের সমর্থনে ওয়ার্ডজুড়ে চলছে চতুর্মূখী নির্বাচনী প্রচারণা। ছাত্রলীগ, যুবলীগ থেকে শুরু করে সেক্টর সোসাইটির নেতৃবৃন্দরাও ভোটারদের দ্বারে দ্বারে ব্যাডমিন্টন প্রতীকে ভোট চাইছেন এই প্রার্থীর জন্য। একই সাথে দলের মনোনীত মেয়র প্রার্থীর জন্যও নৌকা প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন শরীফুর রহমানের সমর্থকরা।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত গণসংযোগ চিত্র, ভিডিও ফুটেজ প্রচার করে যাচ্ছেন শরীফুর রহমানের ভক্ত-সমর্থকরা। সম্প্রতি প্রচারণার অংশ হিসেবে ‘ইনশাল্লাহ্ মডেল ওয়ার্ড হবে আমাদের ৫১’ শীর্ষক একটি তথ্যচিত্র প্রকাশ করেছেন প্রার্থী শরীফুর রহমান নিজে। যেটি ফেসবুকে পোস্ট করার মাত্র কয়েক ঘন্টার মধ্যে ব্যাপকহারে শেয়ার হতে থাকে। ওই শরীফুর রহমান ওয়ার্ডবাসীকে সালাম জানিয়ে বলেন,

“প্রিয় ৫১ নং ওয়ার্ডবাসী আসসালামু আলাইকুম! আসন্ন ১ ফেব্রুয়ারি, ২০২০ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে আমি মোহাম্মদ শরিফুর রহমান ব্যাডমিন্টন রেকেট মার্কায় আপনাদের মূল্যবান ভোট এবং দোয়া চাই। গত ০৯ (নয়) মাস আগে আপনাদের ভালবাসায় এবং বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম কাউন্সিলর হিসেবে। আপনারা দেখেছেন আমি নির্বাচিত হওয়ার পর থেকে নয় মাস যাবত আপনাদের নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি আপনাদেরকে ওয়ানস্টপ সেবা দিতে চাই। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। আমি এই ৫১ নং ওয়ার্ডের যেসকল রাস্তাঘাটগুলো অসম্পূর্ণ আছে, যে সকল রাস্তাঘাটগুলোতে ড্রেনেজ ব্যবস্থা নেই এবং যে সকল রাস্তায় বিদ্যুতের খুঁটিগুলো যত্রতত্রভাবে আছে সেসকল খুঁটিগুলো অপসারণ করা, যে সকল সেক্টরগুলোতে খেলার মাঠ আছে সেসকল খেলার মাঠগুলোকে কোমলমতি শিশুদের জন্য আধুনিক খেলাধুলার ব্যবস্থা করা, মশার উপদ্রব নিয়ন্ত্রণ করা, সেক্টরের আবাসিক পরিবেশ ফিরিয়ে নিয়ে আসাএ এই লক্ষ্যে আমি ৫১ নং ওয়ার্ডবাসীর জন্য কাজ করে যাব এবং আমাদের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যেই উন্নয়নের ধারা অব্যাহত আছে সেই উন্নয়নের অংশীদার হিসেবে আপনাদের ভালোবাসা এবং সার্বিক সহযোগিতা পেলে আমি ৫১ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করতে পারব ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ সকলকে ভাল রাখুক। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সবমিলিয়ে নির্বাচনের মাঠে দলীয় অঙ্গ-সংগঠন থেকে শুরু করে সর্বস্তরের মানুষদের কাছ থেকে বেশ সহযোগিতা পাচ্ছেন ৫১নং ওয়ার্ডে ব্যাডমিন্টন প্রতীকে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শরীফুর রহমান। এছাড়াও উত্তরা নিউজ-এ দেয়া এক সাক্ষাৎকারেও তিনি সকলের সার্বিক সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেছেন।