‘আমাদের আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’: শেখ মামুন (ভিডিও)


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৯ - ০২:২৭:৩৭ অপরাহ্ন

বৃহত্তর উত্তরাস্থ গোপালগঞ্জ অ্যাসোসিয়েশনের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠানটিতে সভাপতির বক্তব্যে শেখ মামুনুল হক বলেন, “উত্তরা গোপালগঞ্জবাসী যারা বৃহত্তর উত্তরায় বসবাস করছি- আমরা যেন নিজেদের সুখে-দুঃখে, বিপদে-আপদে একে অপরের পাশে দাঁড়াতে পারি এজন্যই আমাদের সংগঠনটি শুরু করেছি।

তিনি বলেন, আমরা গোপালগঞ্জের মানুষ। আমাদের আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এসময় তিনি বঙ্গবন্ধু’র সাথে নিজ ছোটবেলার একটি ঘটনা সকলের সামনে তুলে ধরেন। যার মধ্য দিয়ে তিনি উত্তরায় বসবাসরত গোপালগঞ্জবাসীকে শৃঙ্খলাবদ্ধ ও পরোপকারী হওয়ার অনুরোধ জানিয়েছেন।”

শেখ মামুন বলেন, “আমাদের উচিত মানুষের সেবা করা, মানুষকে ভালোবাসা, মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা- এটাই বঙ্গবন্ধুর আদর্শ। আমাদের প্রত্যেকটি মানুষ আমরা বঙ্গবন্ধুর সৈনিক। বঙ্গবন্ধু যেমন নিজ জীবন দিয়ে মানুষের সেবা করে গেছেন আমাদের উত্তরাস্থ বৃহত্তর গোপালগঞ্জ সমিতির প্রত্যেকটি সদস্যের কর্তব্য হবে মানুষের সেবা করে যাওয়া।”

এসময় তিনি সংগঠনের কোন সদস্য যাতে অনিয়ম-অপরাধ না করে সে ব্যাপারে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, “কেউ যদি কোন অন্যায়-অপরাধ করে সেটা তার ব্যক্তিগত। অ্যাসোসিয়েশন কখনও তার দায় নিবেনা। তাই আমি প্রত্যেককে হুঁশিয়ারি করে বলছি কেউ অন্যায় করবেন না, দূর্নীতি করবেন না।”