আপনারা আমাকে খুব বেশি ভালোবাসবেন -মিষ্টি তানিয়া


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২১ মার্চ ২০২০ - ০৭:২৪:২৮ অপরাহ্ন

বিনোদন প্রতিনিধি : বর্তমান সময়ের মডেল ও অভিনেত্রী মিষ্টি তানিয়া। যে তার অভিনয় দিয়ে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। অবুঝ ভালোবাসা, সাজা, মিথ্যা ভালোবাসা, প্রেম তুমি, অন্যরকম ভালোবাসা, ভালোবাসি, মিউজিক ভিডিও কেন আপন মানুষ আপন হয় না, দুষ্ট চোখের ইশারা, তোর মন জমিনে, ভানের ঝরে। এই ব্যাস্ত অভিনেত্রীর সাথে তার বর্তমান ব্যাস্ততা নিয়ে কথা বলেছেন আমাদের প্রতিনিধি। সাক্ষাৎকারটি নিয়েছেন বিনোদন প্রতিনিধি মারুফ সরকার।

কেমন আছেন?
মিষ্টি তানিয়া : আলহামদুলিল্লাহ আপনাদের সকলের দোয়ায় বেশ ভালো আছি।

কি নিয়ে ব্যস্ততা চলছে এখন?
মিষ্টি তানিয়া : শুটিং এর কাজ নিয়ে ব্যস্ত থাকা কথা কিন্তু আপনি জানেন যে সারাবিশ্বে বর্তমানে করোনা ভাইরাস নিয়ে আতংকিত। সে ক্ষেত্রে জনসচতেনতার ধারাবাহিকতায় আপাতত সরকার কর্তৃক সকল শুটিং স্পট বন্ধ রাখার নির্দেশে দিয়ে পাশাপাশি আমি নিজে থেকে এই সময়টা একটু সকল কাজ থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করছি এক কথায় বর্তমানে তেমন ব্যস্ততা নেই কাজের।

অভিনয় শুরু কবে থেকে আপনার ?
মিষ্টি তানিয়া : ২০১৮ সালের প্রথম দিকে ইউটিউব এ একটি মিউজিক ভিডিও এর কাজের মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু আমার।

অভিনয়ে আসার ক্ষেত্রে কোন বাধা?
মিষ্টি তানিয়া : অভিনয়ে আসার পিছনে কোন বাঁধা নেই আমার।

আপনার পরিবার অভিনয়কে কিভাবে দেখে?
মিষ্টি তানিয়া : দেখুন অভিনয় করা এটা আমার ছোটবেলা থেকে লালিত একটা স্বপ্ন যেটা বাস্তবায়ন করতেই আমি যাত্রা শুরু করেছি সুতরাং আমার পরিবার থেকে প্রাথমিক অবস্থায় বাঁধা আসলেও এখন আমার পরিবার আমার সকল ভালো কাজগুলোকে শতভাগ সাপোর্ট করে।

আপনার উল্লেখযোগ্য কিছু কাজের নাম বলেন?
মিষ্টি তানিয়া : মোটামুটি অনেক কাজ করেছি আমি ।তার মধ্যে উল্লেখযোগ্য কিছু কাজের মধ্যে রয়েছে শর্টফিল্ম অবুঝ ভালোবাসা, সাজা , মিথ্যা ভালোবাসা, প্রেম তুমি, অন্যরকম ভালোবাসা, ভালোবাসি,মিউজিক ভিডিও কেন আপন মানুষ আপন হয় না, দুষ্ট চোখের ইশারা, তোর মন জমিনে , ভানের ঝরে আরো অনেক কাজ।

অভিনয় নিয়ে সামনের পরিকল্পনা কি?
মিষ্টি তানিয়া : অভিনয় নিয়ে পরিকল্পনা অনেক বেশি। ভিজ্যুয়াল এ খুব ভালো কিছু কাজ করতে চাই। সবার মন জয় করতে চাই।

আপনি কোন চরিত্রটি বেশি উপভোগ করেন?
মিষ্টি তানিয়া : আমি তো অভিনেত্রী তাই আমার কাছে যে কোনো চরিত্রে কাজ করতে ভালো লাগে ।

অভিনয় করে আপনি কেমন আছেন?
মিষ্টি তানিয়া : অভিনয় করে আমি ভালো অনুভব করি চেষ্টায় আছি আরো সামনের দিকে এগিয়ে যাওয়ার।

দর্শকদের উদ্দেশে কিছু বলেন?
মিষ্টি তানিয়া : দর্শকের উদ্দেশে বলবো আপনারা আমাকে খুব বেশি ভালোবাসবেন , আমার কাজগুলোকে পজিটিভলি নেয়ার চেষ্টা করবেন, আমার জন্য দোয়া করবেন আমি যাতে আপনাদের ভালো ভালো কাজ উপহার দিতে পারি আর সবসময় বাংলা নাটক দেখবেন। আপনারা যত বেশি নাটক দেখবেন আমরা ততো আমাদের উৎসাহিত বেশি হবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর এখন করোনা রোধে ঘরে থাকবেন ।