আদর্শ ও স্মার্ট সিটি গড়তে হাতপাখায় ভোট দিন: মুফতি নুরুল করিম কাসেমী


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ - ১০:১৯:২০ অপরাহ্ন

আদর্শ ও স্মার্ট সিটি গড়তে হাতপাখার বিকল্প নেই, ইসলামী আন্দোলন বাংলাদেশের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ নুরুল করিম কাসেমী।

আজ ১৬জানুয়ারি বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকায় হাতিরঝিল মহানগর প্রজেক্ট আল ফুরকান স্টুডেন্ট ক্লাবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হাতিরঝিল থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ কাওছার আহমেদ এর সঞ্চালনায় এবং শাখা সভাপতি আশিক উল্লাহ রাফির সভাপতিত্বে থানা সম্মেলন’২০ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ নুরুল করিম কাসেমী তিনি বলেন, আদর্শ ও স্মার্ট সিটি গড়তে হাতপাখার বিকল্প নেই। তাই আগামী ৩০ তারিখে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে হাতপাখার পদপ্রার্থী কে ভোট দিয়ে জয়যুক্ত করে আদর্শ স্মার্ট নগরী গড়ে তোলার জন্য সুযোগ দানের আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আবু সাঈদ গ্লোবাল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল, শেখ ফজলুল করীম মারুফ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সহ-প্রচার সম্পাদক শেখ সাইফুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক। অনুষ্ঠান শেষে ২০১৯ এর কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের জন্য মুহাম্মদ মোস্তফা কে সভাপতি কাওসার আহমদকে সহ-সভাপতি ও শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।