আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদেরকে ত্রান দিল পুলিশ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২০ - ০৪:২৫:০০ অপরাহ্ন

তানভীর আহমেদ, দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলার আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রোববার (১৯ এপ্রিল) বেলা ১২টায় থানা কমপ্লেক্সে তাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা বলেন, আমরা স্যারের নির্দেশনা মেনে অন্ধকারের পথ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাস আতঙ্কে (ওসি) বজলার রহমান স্যার বাসায় থাকতে বলছে তাই ঘরে ছিলাম। ঘরে খাবার নেই যেনে স্যার আমাদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ১৬ জন আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীর মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ বলেন, আজকে যাদের উপহার দেয়া হয়েছে তারা হলো কেউ মাদক ব্যবসায়ী আবার কেউ মাদক সেবনকারী। তারা পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে আর মাদক খাবেও না বিক্রিও করবে না। তাদের বর্তমানে চলার কোন পথ নেই তাই উপহার সামগ্রী প্রদান করা হয়।