আজ তরুণ লেখক ও সাংবাদিক পারভেজ আটিয়ার ‘জন্মদিন’


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৯ - ১১:১৬:৫০ পূর্বাহ্ন

আজ (১০ ডিসেম্বর) তরুণ এই লেখক ও সাংবাদিক পারভেজ হোসাইন ১৯৯৪ সালের এই দিনে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পৌর ১নং ওয়ার্ড সোনাপুর গ্রামে জন্মগ্রহণ করেন।
তিনি তার হায়াতের ২৫ বছর কাটিয়ে ২৬ বছরে পদার্পণ করতে যাচ্ছেন। তার শৈশব ভালোভাবে কাটলেও কিশোর বয়সে এসে তিনি তার প্রিয় বাবাকে হারান। ১৫ বছর বয়সে এসে তার বাবা চিরনিদ্রায় শায়িত হন। সেই সময় ধরে এপর্যন্ত প্রায় ১০ বছর অনেক সংগ্রামের মধ্যে কাটাতে হয়েছে। তিনি তার এই জন্মদিকে প্রিয় বাবাকে খুব বেশিই মিস করছেন।
তরুণ এই লেখক ও সাংবাদিক ইলেকট্রনিক্স, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়ায় সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। তিনি আমার খবর টোয়েন্টিফোর ডটকম নামের একটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও জাতীয় দৈনিক জাগো জনতা,জাতীয় দৈনিক উত্তরা নিউজ, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল যুবকন্ঠ, ভিন্ন বার্তা, দৈনিক ধ্রুববাণী, তরঙ্গ নিউজ,প্রতিদিন খবর,পাবলিক ভয়েস টোয়েন্টিফোর,টাইমস বিডি টোয়েন্টিফোর সহ স্থানীয় অন্যান্য পত্রিকায় জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
তার জন্মদিনে আমার খবর টোয়েন্টিফোর ডটকম’এর নির্বাহী সম্পাদক,সহ-সম্পাদক ও বার্তা সম্পাদক সহ বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলার প্রতিনিধিগণ জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তরুণ লেখক ও সাংবাদিক তার জন্মদিনে উপলক্ষে বলেন,মহান আল্লাহ তাআলার দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি। যে মহান রাব্বি কারিম আমার হায়াতের ২৫ টি বছর উপহার দিয়েছেন। আমি আরো শুকরিয়া আদায় করছি এই ২৫ বছরে আল্লাহ তাআলা আমাকে সুস্থ রেখেছেন। আমি অসংখ্য ধন্যবাদ জানাই যারা আমার জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।তাদের প্রতি কৃতজ্ঞতা দোয়া ভালোবাসা সবসময় অবিরাম থাকবে।