আজ জিতলে ফাইনাল নিশ্চিত হবে টাইগারদের

উত্তরা নিউজ ডেস্কঃ আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শুরুটা দুর্দান্ত করেছে বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেটের জয়ে ফাইনালে যাওয়ার প্রাথমিক লক্ষ্যপূরণে বড়সড় লাফই দিয়েছিল টাইগাররা।

কিন্তু সে পথে বাধা হয়ে দাঁড়ায় প্রকৃতি। বৃষ্টির বাধায় স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচটি খেলতেই পারেনি বাংলাদেশ দল। খেলা দূরে থাক, সে ম্যাচে টসই করা সম্ভব হয়নি। পয়েন্ট ভাগাভাগি করে দেয়া হয় দুই দলকে।

তবে আশার খবর হলো আজ (সোমবার) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে প্রকৃতির কোনো বাধা আসার সম্ভাবনা নেই। রৌদ্রোজ্জ্বল আবহাওয়ায় নিজেদের প্রথম ম্যাচের মতোই নির্বিঘ্নে পুরো ম্যাচ খেলতে পারবে দুই দল।

আয়ারল্যান্ডের স্থানীয় সময় সকাল ৭টা ৪৫ মিনিটে (বাংলাদেশ সময় বেলা ১২টা ৪৫ মিনিট) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আজকের ম্যাচের মাঠ মালাহাইড ক্রিকেট গ্রাউন্ডের একটি ছবিসহ বার্তায় এ খবর জানিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড।

যেখানে তারা লিখেছে, ‘মালাহাইড থেকে সবাইকে সুপ্রভাত। আজকের ম্যাচের জন্য আবহাওয়া এখন অসাধারণ। যেখানে লড়বে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। আপনারা মাঠে আসুন এবং উপভোগ করুন আন্তর্জাতিক ক্রিকেটের মজা। টিকিট পাবেন গেটে।’

ক্রিকেট আয়ারল্যান্ডের এমন বার্তা নিঃসন্দেহে স্বস্তি দেবে টাইগার ক্রিকেটের ভক্ত-সমর্থকদের। যারা হাজার মাইল দূরে দেশে বসে অপেক্ষায় রয়েছে মাশরাফি-সাকিবদের মাঠের খেলা উপভোগ করার জন্য। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

টুর্নামেন্টে এখনো পর্যন্ত ৩ ম্যাচ খেলে ২ জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ফাইনাল নিশ্চিত হয়ে গেছে তাদের। অন্যদিকে ২ ম্যাচে ১ জয় ও ১ পরিত্যক্ত ম্যাচের কারণে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ। আজ জিতলে ফাইনাল নিশ্চিত হবে টাইগারদের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: