অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৯ - ০৮:১১:৪৭ অপরাহ্ন

ভারতীয় অভিনেত্রী ও লোকসভার তৃণমূল দলীয় সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে দেশটির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান।

তার শারীরিক অসুস্থতা নিয়ে কম জলঘোলা হয়নি। সোমবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে চারিদিক থেকে শোনা গিয়েছে একাধিক রটনা। মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ নাকি শ্বাসকষ্ট? সেই জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলেও।

অবশেষে তার শারীরিক অবস্থা সম্পর্কিত সব ধরনের ধোঁয়াশা নিয়ে মুখ খুললেন সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। সব কিছুকে গুজব বলে উড়িয়ে দিয়ে খানিকটা সুস্থ হতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে নুসরাত জাহান বলেন, কোনো রকম গুজবে কান দেবেন না। আমি এখন সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক। ধুলাবালি থেকে একটু শ্বাসকষ্ট হয়েছিল। যা পরে বড় আকার ধারণ করে। আর সেজন্যই আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ভিডিও বার্তায় এই অভিনেত্রী জানান, কয়েকটা দিন বিশ্রাম নিয়েই আবার কাজে ফিরবেন। দিল্লিতে গিয়ে সংসদের অধিবেশনেও যোগ দেবেন। শুধু তাই নয়, তার সকল ভক্তদের প্রার্থনা, আশীর্বাদ এবং ভালোবাসার জন্যই এত দ্রুত সুস্থ হতে পেরেছেন, সেকথাও বলতে ভোলেননি অভিনেত্রী নুসরাত।