অসহায় পরিবারের পাশে সাংবাদিক রিমনের সহায়তা অব্যাহত


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ - ০৮:৫৩:৩৪ অপরাহ্ন

কামরুল হাসান রনি: করোনা ভাইরাসের প্রভাবে দেশের কর্মহীন অসহায় মানুষ পড়েছে বেশি বিপাকে। সেই সব অসহায় কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন বাংলাদেশ প্রতিদিনের ইনভেষ্টিগেটিভ রির্পোটিং সেল এর সিনিয়র রির্পোটার সাঈদুর রহমান রিমন।

নিজ অর্থায়নে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবনসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী উপহার হিসেবে তাদের কাছে পৌছে দিচ্ছেন। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে বারিধারাস্থ আজিজ সড়ক বালুরমাঠ বস্তি ও বসুন্ধরা গেট সংলগ্ন দুটি বস্তিবাসীর শতাধিক কর্মহীন অসহায় পরিবারের মাঝে তিনি এই উপহার সামগ্রী বিতরণ করেন।

এর আগে গত ১৩ এপ্রিল রাজধানী মিরপুরে বাউনিয়াবাঁধ, বেগুনটিলা বস্তি ও বিহারী ক্যাম্পের শতাধিক কর্মহীন অসহায় পরিবারের মাঝে এবং ১৪ এপ্রিল উত্তরা-বিমানবন্দর এলাকার ৪৩টি সাংবাদিক পরিবারে তার উপহার সামগ্রী পৌঁছে দেন।

সাংবাদিক সাঈদুর রহমান রিমন বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে আমরা যে যার অবস্থান থেকে যদি অসহায় কর্মহীন দুঃস্থ মানুষের পাশে দাড়াই তবে এই সংকটময় পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হবে। আমরা পাশের অসহায় পরিবারকে বাঁচাতে পারলেই বাংলাদেশ বাঁচবে, মনোবল ফিরে পাবে গোটা দেশবাসী।’