অসহায় এবং দু:স্থদের মাঝে চাল, আটা, তেল ও সাবান বিতরন করলো নবজাগরন সমিতি


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ - ১০:০৭:২৭ অপরাহ্ন

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল নবজাগরন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি’র পক্ষ থেকে অসহায় এবং দু:স্থদের মাঝে চাল,ডাল,আটা,তেল ও সাবান বিতরন করা হয়।

সমিতি’র পক্ষ থেকে জানানো হয়, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সরকারি নির্দেশনায় প্রত্যেক কে ঘরে অবস্থান(হোম কোয়ারেন্টাইন) করতে হবে। একমাত্র প্রয়োজন ব্যাতিরেকে কেহই ঘর থেকে বের হতে পারবেন না সরকারিভাবে এরকম ঘোষনা হওয়ায় সমাজে অসহায়,দু:স্থ এবং দিন মুজুর খেটে খাওয়া মানুষগুলো সবথেকে বেশী বিপদগ্রস্থ হয়ে পড়েছে। এমতাবস্থায়,সমাজের ঐ সকল অসহায় মানুষদের কথা চিন্তা করে তারা এই সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

বৃহস্পতিবার(২৬ মার্চ) নব জাগরন সমিতি’র সভাপতি তার সাধারন সদস্যদের সাথে নিয়ে বেনাপোল বন্দর,কাস্টম হাউজ চত্ত্বর,পোর্টথানাধীন ভবারবেড় গ্রাম ও বেনাপোল বাজার এলাকায় তারা এই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি’র বিতরন কার্যক্রম চালায়। বিতরন কার্যক্রমে এশিয়ান টিভি’র বেনাপোল প্রতিনিধি মো:রাশেদুজ্জামান বাপ্পী ও দৈনিক খবরপত্র পত্রিকার বেনাপোল প্রতিনিধি মো:আউয়াল হোসেন অংশ নেন।

বিতরন মুহুর্তে সমিতি’র সভাপতি বলেন, দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষগুলোর পাশে দাড়ানো সামর্থবানদের দায়িত্ব এবং কর্তব্য,সাহায্য সহযোগীতা নিয়ে দু:স্থদের পাশে থাকার এটিই সর্বোৎকৃষ্ট সময়,এসময়কালীন অনেকেই ঠিকমত দু-বেলা দু-মুঠো ভাত খেতে পারছে না। আমাদের আজকের এই সাহায্য সহযোগীতা যদি কিছু অসহায় মানুষের জীবন বাঁচাতে সাহায্য করে,তাতেই আমাদের সার্থকতা। সমিতি’র সভাপতি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য বিনীতভাবে অনুরোধ জানান। বিতরন কার্যক্রমের পাশাপাশি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সতর্কতামুলক প্রচারভিযানও চালায় তারা।