উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


অমিতাভের টুইটার অ্যাকাউন্টে বুদ্ধিদীপ্ততা প্রশংসা






মেগাস্টার অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের আনন্দে রাখতে জানেন। তাঁর টুইটার অ্যাকাউন্টই সে প্রমাণ দেয়। অমিতাভের বুদ্ধিদীপ্ততা অনলাইন জগতে বেশ প্রশংসা কুড়ায়। বিভিন্ন সময়েই তিনি রোমাঞ্চকর ভিডিও ও ছবি শেয়ার করেন। সচেতনতামূলক বিভিন্ন কাজেও সম্পৃক্ত থাকতে দেখা যায় ব্যাপক জনপ্রিয় এ অভিনেতাকে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানাচ্ছে, সম্প্রতি অমিতাভ তাঁর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও রিটুইট করেন। ‘মেরে খোয়াবো মে জো আয়ে’ শিরোনামের ভিডিওটি এরই মধ্যে ঝড় তুলেছে অন্তর্জালে।

ভিডিওতে শাহরুখ খান ও কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র সঙ্গে বেশ কয়েকজনকে পর পর জুড়ে দেখানো হচ্ছে। ভিডিওতে ‘মেরে খোয়াবো মে জো আয়ে’ গানের সঙ্গে দেওয়া হয়েছে স্বচ্ছতার পাঠ। সেই ভিডিওই এবার শেয়ার করে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করলেন অমিতাভ বচ্চন।

‘স্বচ্ছ ভারত আন্দোলন’-এর অংশ হিসেবে নির্মিত ভিডিওতে দেখা যায়, এতে নাচের তালে, মজার ছলে নাগরিকদের একজন আরেকজনকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে বলছেন। কোথাও বা অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছেন নাচের তালে।

মেগাস্টার অমিতাভ বচ্চন টুইটারে ভিডিওটি শেয়ার করার পরে যথারীতি ভাইরাল হয়েছে এটি। মজার ভিডিওটি দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না নেটিজেনরা।

গত ২৩ আগস্ট ভিডিওটি অন্তর্জালে আসার পর প্রায় দুই লাখ ৮০ হাজারের বেশিবার দেখা হয়েছে। রিটুইট করেছেন অনেকে।

বিগ বচ্চনকে আগামীতে ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।

উত্তরা নিউজ/এস,এম,জেড