অভিনন্দন দিল্লি ক্যাপিটালস- শাহরুখ খান

উত্তরা নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ ভারতীয় ক্রিকেটে কলকাতার সবচেয়ে বড় রত্নের নাম সৌরভ গাঙ্গুলী। ভারতের অন্যতম সফল এই অধিনায়ক গতকাল ইডেন গার্ডেন্সে দাঁড়িয়ে ছিলেন কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষের ডাগ আউটে। শুধু দাঁড়িয়েই ক্ষান্ত হননি তিনি। দিল্লি ক্যাপিটালসের এই পরামর্শক দলকে বাতলে দিয়েছেন কলকাতা বধের উপায়ও।

ফলাফল দিল্লির কাছে হার শাহরুখ খানের দলটির। এর ফলে টানা দুই ম্যাচে হারল রাসেল-ঝড়ে ভর দিয়ে উড়তে থাকা কলকাতা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৮ রান করে কলকাতা। এদিনও ঝড় তোলেন আন্দ্রে রাসেল। ক্রিস মরিসের বলে কাগিসো রাবাদার তালুবন্দি হওয়ার আগে ২১ বলে ৪৫ রান করেন ক্যারিবীয় এই অল রাউন্ডার। শুভমান গিলও সাজঘরে ফেরার আগে ৩৯ বলে ৬৫ রানের এক ঝড়ো ইনিংস খেলেন।

তবে শিখর ধাওয়ানের দুর্দান্ত এক ইনিংসে সহজ জয় তুলে নেয় দিল্লি। ভারতীয় এই ওপেনার ৬৩ বলে অপরাজিত ৯৭* রান করেন। সাথে ছিল ঋশভ পান্তের ৩১ বলে ৪৬ রানের ইনিংসটিও।

দলের এমন হারের পরও দিল্লিকে অভিনন্দন জানাতে ভোলেননি শাহরুখ খান। বলিউডের এই সুপার স্টার টুইটারে লিখেছেন, ‘শুভমান এবং রাসেল আবারও দারুণ খেলেছে। দল এক দিন হারতেই পারে, তবে আজ আমাদের ঘাটতি ছিল। বিশেষ করে বোলিংয়ে। এটা দুঃখের। তবে এই ম্যাচটায় একমাত্র ইতিবাচক দিক হল ইডেনে আমাদের দাদার জয় হল। অভিনন্দন দিল্লি ক্যাপিটালস।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *