অধ্যক্ষ সাখাওয়াতের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২০ মে ২০২০ - ০৩:২১:৫১ অপরাহ্ন

জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আ জ ম অলিউল্লাহ্ চৌধূরী মাসুদের পিতা চট্টগ্রাম নেছারিয়া আলিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল আল্লামা সাখাওয়াত হোসাইন (৭৩) ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

মঙ্গলবার এক শোক বার্তায় মরহু‌মের রুহের মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বহু গুণে গুণান্বিত আল্লামা সাখাওয়াত অত্যন্ত উঁচু মানের একজন আলেমে দ্বীন ছিলেন। তিনি বহু ছাত্রকে ইসলামী শিক্ষায় শিক্ষিত করার জন্য নিরলস পরিশ্রম করে গেছেন। দ্বীনের জন্য তাঁর এই অক্লান্ত পরিশ্রম যেন আল্লাহ কবুল করেন। তাঁর মৃত্যুতে চট্টগ্রামবাসী একজন সুযোগ্য ইসলামের খাদেমকে হারালো, যা সহসা পূরণ হবার নয়।

আল্লামা সাখাওয়াত হোসাইন (৭৩) দিবাগত রাত ২:৩০ মিনিটে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে,২ মেয়ে, আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এর কেন্দ্রীয় উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগরের সভাপতি এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডেরও সদস্য ছিলেন।

জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আ জ ম অলিউল্লাহ চৌধূরী মাসুদের পিতার মৃত্যুতে অনুরূপ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।