অধ্যক্ষকে পানিতে ফেলার মামলায় ৫ জন গ্রেফতার


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৯ - ০৬:৫৮:১২ অপরাহ্ন

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল ফরিদ উদ্দিন আহমেদকে লাঞ্ছনা এবং পুকুরের পানিতে ফেলে দেওয়ার ঘটনায় মূলহোতাসহ ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ বেলপুকুর থানার বিসমিল্লাহ পেট্রোল পাম্পসংলগ্ন মোড় থেকে তাদের গ্রেফতার গ্রেফতার করে পুলিশ। রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন।

এই মামলায় গ্রেফতারকৃতরা হলো- পলিটেকনিক শাখা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক ও মামলার প্রধান আসামি কামাল হোসেন সৌরভ, দুই নম্বর আসামি মুরাদ, তিন নম্বর আসামি শান্ত, ছয় নম্বর আসামি সালমান ওরফে টনি এবং সাত নম্বর আসামি রায়হানুল হাসান হাসিব। তারা প্রত্যেকেই পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র এবং ছাত্রলীগের সক্রিয় নেতাকর্মী।

আরএমপির মুখপাত্র বলেন, আরএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং বেলপুকুর থানা অভিযান চালিয়ে তাদের আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এ পর্যন্ত প্রিন্সিপালের করা মামলায় ১৭ জনকে আটক করা হয়েছে। তাছাড়াও এই মামলাম জড়িত থাকা বাকিদেরও গ্রেফতারের কার্যক্রম সক্রিয় রয়েছে।