jahid-hasan-rasel

গাজীপুর-সদর ও টঙ্গী নিয়ে গঠিত গাজীপুর-২ আসনের পরপর (চার) বার জনগনের বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য ও বর্তমান সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপি)কে ফুলেল শুভেচছা জানিয়েছেন নিউইয়র্ক ছাত্রলীগের প্রেসিডেন্ট এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল।
শুক্রবার রাতে রাজধানীর অদূরে গাজীপুর মহানগরী শিল্পনগরী টঙ্গী পূর্ব থানার নোয়াগাঁওস্থ বর্তমান আওয়ামীলীগ সরকারের নব নির্বাচিত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপি) নিজ বাসভবনে এসে তাকে ফুলের শুভেচছা জানান। Displaying 02.jpg
এসময় নিউইয়র্ক ছাত্রলীগের প্রেসিডেন্ট,ফাহিম এডুকেশন ও যুক্তরাষ্ট্রের ছাত্রলীগের জয়েন্ট সেক্রেটারি, সাবেক যুবলীগ নেতা ও বর্তমানে আওয়ামীলীগ নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ সেলিম, ছাত্রলীগ নেতা ফাহিম, নবিন আনছারি সহ অন্যন্যরা এসময় উপস্থিত ছিলেন। এসময় গাজীপুর-২ আসনের সর্বস্তর মানুষের জননন্দিত নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপি) নিউইয়র্ক ছাত্রলীগের প্রেসিডেন্ট,ফাহিম এডুকেশন ও যুক্তরাষ্ট্রের ছাত্রলীগের জয়েন্ট সেক্রেটারিকে ধন্যবাদ ও কৃতঞ্জতা প্রকাশ করেন।
উল্লেখ্য যে, গাজীপুরের ভাওয়ালবীর প্রয়াত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্বা শহীদ আহসান উল্লাহ মাষ্টার (এমপি;র) সুযোগ্য পুত্র হলো আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপি)।



উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা