turag-road-accident-killed-a-doctor

রাজধানীর তুরাগে ড্রাম ট্রাকের নিচে চাপা পড়ে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আনজুমানা পারভীন (৪০)। এ ঘটনায় তুরাগ থানা পুলিশ ঘাতক ড্রাম ট্রাকের হেলপারকে আটক সহ ট্রাকটিকে জব্দ করেছে। নিহতের মরদের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
শনিবার দিবাগত রাত ১০টার দিতে তুরাগের ডিয়াবাড়ি গ্রামের সোনারগাঁও জনপথ সড়কে বিআরটিসি অফিসের সামনে এঘটনা ঘটে।
তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন রোববার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তুরাগ থানা স্বেচছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও স্থানীয় ব্যবসায়ী নাছির উদ্দিন নাসিম আজ জানান, শনিবার দিবাগত রাত ১০টার দিকে তুরাগের ৫ নম্বর ওয়ার্ড ডিয়াবাড়ি মসজিদ মার্কেটের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে চিকিৎসক আনজুমানা পারভীন (৪০) বের হয়ে পায়ে হেঁটে তার বাসায় ফিরছিলেন। এসময় সোনারগাঁও জনপথ সড়কে বিআরটিসি অফিসের সামনে লেগুনা স্ট্যান্ডে গেলে রাস্তাপারাপারের সময় দ্রুতগতিতে একটি ড্রাম ট্রাক এসে তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ঘাতক ট্রাকের হেলপার ও ট্রাকটি জব্দ করে। খবর পেয়ে তুরাগ থানার এসআই মো: জাকির হোসেন দ্রুত ঘটনাস্থলে এসে লাশটি উদ্বার করে থানায় নিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসি পুলিশের কাছে ট্রাকের হেলপারকে সোপর্দ করে। পুলিশ ড্রাম ট্রাকটিকে জব্দ করে।
এলাকাবাসিরা জানান, নিহত চিকিৎসক আনজুমানা পারভীন এক কণ্যা সন্তানের জননী। সে উত্তরা কানাডিয়ান ইংলিশ মিডিয়াম স্কুলে ৯ম শ্রেনীর শিক্ষার্থী।
তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন রোববার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘাতক ট্রাকের হেলপার ও ট্রাকটি পুলিশ আটক করেছে। নিহতের মরদের ময়নাতদন্তের জন্য আজ সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তুরাগ থানায় রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি বাসসকে জানান।



উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা