rotary club of dhaka lakeview

রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর উদ্যোগে জয়েন্ট সার্ভিস প্রজেক্ট, ফ্রি ¯েপশালাইজড মেডিকেল ক্যা¤প এবং মেডিসিন ডিস্ট্রিবিউশন ২০১৮ গত শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ, তামিশনা গ্রুপ ও উত্তরা ডক্টরস এসোসিয়েশন এর যৌথ উদ্যোগে তামিশনা গ্রুপ ফ্যাক্টরী ভাদাম রোড, টংগী গাজীপুরে চিকিৎসা সেবা কার্যক্রম স¤পন্ন হয়েছে।
রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ, তামিশনা গ্রুপ ও উত্তরা ডক্টরস এসোসিয়েশন দীর্ঘ দিন ধরে সমাজ সেবা মুলক কাজ করে আসছে।উক্ত প্রোগ্রামে রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ, তামিশনা গ্রুপ ও উত্তরা ডক্টরস এসোসিয়েশন এর প্রায় দুই হাজার রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন এবং ফ্রি ঔষুধ বিতারন করেন। মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোঃ হাবিবুর রহমান, ডা. জালাল আহাম্মেদ ও ডা. এম মাহাবুবুল হক,স্ত্রী রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. পারুল জাহান ও এসোঃ প্রফেসর ডা. কাকলী সাহা, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. সুবাইয়া, ডা. চামেলি বেগম ও ডা. আরিফুর রহমান। নাক কান গলা বিশেষজ্ঞ ডা. অধ্যাপক মিনহাজ ও ডা. সুমন, চক্ষু বিশেষজ্ঞ ডা. মোস্তাক আহাম্মেদ ও ডা. মোহাম্মদ রায়হান উইনুস, সার্জারি বিশেষজ্ঞ প্রফেসর ডা. সফিক উদ্দিন আহম্মেদ ও ডা. আক্তারু জ্জামান। শিশু বিশেষজ্ঞ ডা. এটি এম মোস্তফা কামাল ও ডা. এম এ খালেক, অর্থোপেডিক বিশেষজ্ঞ ডা. কামরু জ্জামান, চর্মরোগ বিশেষজ্ঞ ডা. মোঃ নজরুল ইসলাম ও দন্তরোগ বিশেষজ্ঞ ডা. মোঃ আমিনুল ইসলাম, ডা. শায়লা আহম্মেদ মুনিয়া, ডা. মাহাবুবুল হোসেন ও ডা. জিতেন্দ্র।
এ সময় রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর সকল রোটারীয়ান চারপাশ ঘুরে রোগীদের সাথে কথা বলেন এবং ডক্টরসদের সঠিক চিকিৎসা দেওয়ার পরামর্শ দেন। রোটারী ক্লব অফ উত্তরা লেক ভিউ, তামিশনা গ্রুপ ও উত্তরা ডক্টরস এসোসিয়েশন এর পরিচালনায় উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক্ট- ৩২৮১ এর গভর্ণর রোটারীয়ান আবুল ফজল মোহাম্মদ আলমগীর, উত্তরা ডক্টরস এসোসিয়েশনের সাধারন স¤পাদক ডা. এটিএম মোস্তফা কামাল।
উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ'র চার্টার প্রেসিডেন্ট রোটারীয়ান মোঃ আফজাল হোসাইন সেলিম, চার্টার সেক্রেটারি রোটারীয়ান ই›িজনিয়ার মৌসুমি মির্জা, ক্লাব প্রেসিডেন্ট রোটারীয়ান গোলাম রব্বানী, রোটারীয়ান ডা. রেজিনা রহমান হামিদ, রোটারীয়ান নাসরিন আক্তার, রোটারীয়ান মোঃ শফিকুল আলম, রোটারীয়ান মোঃ শাহারু ল ইসলাম ছুটন, রোটারীয়ান ডা. জালাল আহম্মেদ, রোটারীয়ান ইঞ্জিনিয়ার মোঃ মাজাহারুল ইসলাম, রোটারীয়ান ডা. মাহাবুবুল হোসাইন সহ আরো রোটারীয়ান উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / এরশাদ হোসেন বিজয়

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা