salmankhan-fan-arrest

ভারতের গণ্ডি পেরিয়ে বিশ্বের অনেক দেশেই বলিউড অভিনেতা সালমান খানের অসংখ্য ভক্ত রয়েছে। প্রিয় তারকার সান্নিধ্য পেতে বিভিন্ন সময় নানা কর্মকাণ্ড ঘটিয়েছে তার ভক্তরা। এবার সালমান খানের এক ভক্তকে গ্রেপ্তার করল মুম্বাই পুলিশ।


ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, সালমান খানের এক কর্মচারীকে তার এক ভক্ত মুঠোফোনে জানায়, সে সালমান খানের সঙ্গে দেখা করতে চায় এবং তার সঙ্গে কাজ করতে চায়। যদি সে সালমান খানের সঙ্গে দেখা করাতে ব্যর্থ হয় তবে তাকে মারাত্মক বিপদে পড়তে হবে। তারপর ঘটনাটি পুলিশকে জানানো হলে মুম্বাই পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে দেখে। এরপর পুলিশ ওই ভক্তের অবস্থান উত্তর প্রদেশে জানতে পেরে তাকে গ্রেপ্তার করতে সেখানে পৌঁছে যায়। গতকাল রবিবার রাতে ওই ভক্তকে গ্রেপ্তার করে বান্দ্রা থানায় নিয়ে আসা হয়। ওই ভক্তের নাম ফারুক ওরফে শেরু।

কিছু দিন আগে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে তার সঙ্গে দেখা করার চেষ্টা করে ১৫ বছর বয়সি এক কিশোরী। মূল দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করতে না পেরে দেয়াল টপকানোর চেষ্টা করে সে। তার বাড়ি ভারতের ভোপালে। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়ে এসেছিল মেয়েটি।

কাজের দিক থেকে ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও ‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা