iubat

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি) ও অনলাইনে চাকরি খোঁজার জনপ্রিয় ওয়েবসাইট বিডিজবস.কম এর মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮ আইইউবিএটির কনফারেন্স হলে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন আইইউবিএটির রেজিস্ট্রার অধ্যাপক মো: লুৎফর রহমান ও বিডিজবস এর চিফ কমার্সিয়াল অফিসার প্রকাশ রায় চৌধুরী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম,কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, পরীক্ষা নিয়ন্ত্রক ব্র্রিগেডিয়ার জেনারেল ড. মো: জাহিদ হোসেন (অবঃ),অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং প্লেসম্যান্ট এর ডাইরেক্টর একেএম শরফুদ্দীন, বিডিজবস.কম এর সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আলী ফিরোজ এবং আব্দুর রব আল মোহায়মেন সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা।


এই চুক্তির উদ্দেশ্যগুলোর মধ্যে অন্যতম হলো- চাকরি বাজারে যোগ্যপ্রার্থী এবং উদ্যোক্তা সৃষ্টিতে ভূমিকা রাখা, আইইউবিএটির একাডেমির সঙ্গে ইন্ডাস্ট্রির সরাসরি যোগাযোগ স্থাপন, বৃহৎ আঙ্গিকে ক্যারিয়ার ফেয়ার এর মাধ্যমে শিক্ষার্থীদের ভবিষ্যৎ পেশার আদ্যোপান্ত ধারণা দেওয়া।


আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এই সমঝোতা স্মারক স্বাক্ষরের জন্য বিডিজবস.কমকর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা